ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নরসিংদী শহর শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সভাপতি নুর মোহাম্মদ, সম্পাদক শেখ তারিফুল

নরসিংদী প্রতিনিধি
🕐 ৬:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

জাতীয় শ্রমিক লীগ নরসিংদী শহর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে পুনঃরায় নুর মোহাম্মদ খন্দকার পারভেজকে সভাপতি ও প্রথমবারের মত শেখ তারিফুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদী পৌরসভার মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে নুর মোহাম্মদ খন্দকার পারভেজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া। উদ্বোধক ছিলেন নরসিংদী জেলা শাখা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি ছিলেন নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব মো: রফিকুল ইসলাম ভূইয়া।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, বাংলাদেশের রাজনীতিতে উশৃঙ্খল ব্যাক্তির কোন স্থান নাই। বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। এই সরকারের প্রতিনিধিত্ব করবে শ্রমিক সেক্টরে শ্রমিক। এতে যদি কেউ বাহিরে থেকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, এর সঠিক জবাব জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ এবং কর্মীরাই দিবে।

তিনি আরো বলেন, শ্রমিক লীগের আহ্বায়ককে ব্যবহার করে এই দেশে অনেক চাঁদাবাজি হয়েছে। অনেক লোকের কাজ থেকে অনেক টাকা নেয়া হয়েছে। শ্রমিক লীগ কমিটিতে পদ দেয়া হবে বলে অনেকের কাছ থেকে টাকা নেয়া হয়েছে, সেই সমস্ত ভূয়া শ্রমিক নেতাদেরকে শ্রমিক লীগে আর স্থান দেয়া হবে না বলেও জানান তিনি।

 

 
Electronic Paper