ভৈরবে ২ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | ১৭ চৈত্র ১৪২৬

ভৈরবে ২ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ৬:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

print
ভৈরবে ২ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

ভৈরবে দুই বছরের এক শিশু ধষর্ণের শিকার হয়েছে। উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চল মানিকদীতে এই অমানবিক ও পাশবিক নির্যাতনের ঘটনা ঘটেছে।

চাঞ্চল্যকর এই ঘটনায় অভিযুক্ত এক যুবককে আসামি করে রোববার (১৬ ফেব্রুয়ারি) সকালে থানায় মামলা করে শিশুটির বাবা রুহুল আমীন।

পুলিশ জানায়, উপজেলার মানিকদী গ্রামে দুই বছর বয়সী শিশুটিকে গতকাল শনিবার সন্ধ্যায় প্রতিবেশী যুবক আক্রাম হোসেন তার নিজ বসতঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির আর্তচিৎকারে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ সুযোগে লম্পট আক্রাম হোসেন পালিয়ে যায়। অভিযুক্ত আক্রাম হোসেন প্রতিবেশী মিলন মিয়ার ছেলে।

শিশুটির বাবা রুহুল আমীন জানান, তিনি বাড়িতে ছিলেন না। আর ঘটনার সময় তার স্ত্রী রান্না করছিল। এমন সময় লম্পট যুবক আক্রাম হোসেন তার নিজ বসত ঘরে কৌশলে শিশু মেয়েটিকে ডেকে নিয়ে যায় এবং ঘরের দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে। পরে তার চিৎকার শুনে তাকে উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় রুহুল আমীন অভিযুক্ত লম্পট যুবককে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

দুই বছরের শিশু ধর্ষরণের সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন খোলা কাগজকে জানান, খবর পেয়ে রাতেই সার্কেল এএসপিসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।