ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দ্বিতীয় স্ত্রীকে তালাক: স্বামীকে দুধ দিয়ে গোসল করাল প্রথম স্ত্রী

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
🕐 ৬:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০

দ্বিতীয় স্ত্রীকে বৈধভাবে আইনী প্রক্রিয়ায় তালাক দিলে প্রথম স্ত্রী স্বামীকে দুধ দিয়ে গোসল করায়। এলাকার লোকজনও ডাকঢোল পিটিয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে। নিজেদের খরচে পার্শ্ববর্তী কয়েক এলাকার লোকজনকে দাওয়াত দিয়ে খিচুরী খাওয়ে রাতভর গানবাজনা করে।

রোববার (১৯ জানুয়ারি) রাতে গাজীপুর জেলার শ্রীপুরের মাওনা ইউনিয়ের ৭ নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, ওই ওয়ার্ডের মৃত কাজিমুদ্দিনের ছেলে মো. আজিজুল হক (৩৭), ২০০১ সালে একই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ছলিংমোড় এলাকার আব্দুল মজিদের মেয়ে তাজনাহারকে বিয়ে করে। বিয়ের পর সুখেই কাটে তাদের সংসার। ঘর আলো করে দু’জন সন্তানও হয় তাদের। কিন্তু ২০১৩ সালে স্বামী স্ত্রীর মধ্যে সামান্য কথাকাটাকাটি থেকে মনমালিন্যের সৃষ্টি হয়। পরে দুষ্টলোকের প্ররোচনায় শিউলি আক্তার নামের একজনকে দ্বিতীয় স্ত্রী করে।

দ্বিতীয় বিয়ে করার পর থেকেই সংসারে দ্বিমুখী আগুণ লেগে যায়। পরে আজিজুল নিজের ভুল বুঝতে পেরে আইনীভাবে দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স দেয়। এতেই এলাকাবাসী মহাখুশি হয়ে নিজেদের খরচে আশপাশের কয়েক এলাকার মানুষজনকে খিচুরী খাওয়ায়। আর প্রথম স্ত্রী, স্বামীকে তীব্র শীতের রজনীতে দুধ দিয়ে গোসল করিয়ে নতুনরুপে বরণ করে নেয়।

তীব্র শীতকে উপেক্ষা করে দুধ দিয়ে গোসল করানোর সময় আজিজুল খোলা কাগজকে বলেন, আমি দু’বিয়ে করেছিলাম। তবে এখন দ্বিতীয় বউকে আইনীভাবে ছেড়ে দিয়ে জীবনের জন্য ভালো হয়ে গেলাম। আল্লাহ আমাকে মাফ করুক। আপনারা জীবনে কেউ দু’বিয়ে করবেন না। আমার জন্য দোয়া করবেন।

 
Electronic Paper