সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত

ঢাকা, রবিবার, ২৬ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি
🕐 ৯:২০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০২, ২০১৯

সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় বালু মহালের টাকার ভাগাভাগি নিয়ে সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম জাকির হোসেন (৩২)। রবিবার (১ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের টেকপাড়া আমিরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বৈদ্যর বাজার এলাকায় অবৈধ বালু মহলের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে জাকির হোসেন (৩২) নামে এক যুবক খুন হয়েছেন। আহত হয়েছে টেকপাড়া আমিরাবাদ এলাকার নুর মিয়ার ছেলে আল-আমিন (৩৩), ইয়ানুসের ছেলে আবু হানিফ (৩১) ও আয়েব আলী মেম্বারের ছেলে সিরাজ (৩৭)।

নিহত জাকির হোসেন টেকপাড়া আমিরাবাদ এলাকার মৃত আরজ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে মেঘনা নদী থেকে বালু উত্তোলনের টাকা ভাগাভাগি নিয়ে উপজেলার আনন্দবাজার এলাকার নবী হোসেন গ্রুপের সঙ্গে একই এলাকার আমির হোসেন গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় গোলাগুলির ঘটনাও ঘটে।

এসময় সংঘর্ষে চার যুবক গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা কলেজ মেডিকেল কলেজ হাসপাতাল নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান গণমাধ্যমকে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থি নিয়ন্ত্রণে আনা হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 
Electronic Paper