ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজ ব্রাহ্মণবাড়িয়া আন্দোলন দিবস

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
🕐 ১২:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৯

আজ ২৭ নভেম্বর বুধবার ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের প্রাক্তন ছাত্র, জেলা আন্দোলনে শহীদ ওবায়দুর রউফ পলুর অমর রক্তস্নাত ঐতিহাসিক ৩৭তম ব্রাহ্মণবাড়িয়া জেলা আন্দোলন দিবস।

দিবসটি যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষে জেলা আন্দোলন ও ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের উদ্যোগে এবারও দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে, এদিন ভোরে জেলার সকল মসজিদ মন্দির-গীর্জায় শহীদ ওবায়দুর রউফ পলুর বিদেহী আত্মার মাগফিরাত ও দেশবাসীর সমৃদ্ধি কামনায় দোয়া, সকাল ৭টায় জেলা উন্নয়ন পরিষদের সকল কমিটির নেতাকর্মী সদস্যদের কালোব্যাজ ধারণ ও সর্বত্র কালো পতাকা উত্তোলন, সকাল ৯টায় ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর শেরপুর কবরস্থানে পলুসহ সকল মৃত ব্যক্তিদের কবর জিয়ারত এবং সন্ধ্যা ৬টায় স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ার জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চে আলোচনা সভা।

এতে সভাপতিত্ব করবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর আহসান উল্লাহ হাসান। উদ্বোধন করবেন জেলা উন্নয়ন পরিষদের আইন প্রণেতা মাহবুবুল আলম খোকন।

প্রধান অতিথি থাকবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. ওসমান গণি। বিশেষ অতিথি থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু।

 
Electronic Paper