ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাবার নির্যাতনের কথা জানালেন সন্তানরা

ফরিদপুর প্রতিনিধি
🕐 ৫:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০১৯

বাবার অতিরিক্ত সম্পদ অভিলাষের শিকার হয়ে এক মেয়ে ও দুই ছেলে আদালত এবং সাংবাদিকদের পিছনে ছুটছেন। এরই মধ্যে বাবা তার দুই সন্তানকে গুম করে নির্মম নির্যাতন চালিয়েছেন বলে অভিযোগ করেছেন মেয়ে তাসনিম ফারজানা। তার বাবা খাদ্য অধিদফতরের সাবেক পরিচালক সিকদার আবুল কালাম আজাদ। তিনি দীর্ঘদিন বড় পদে কর্মরত থেকে অবসরে যান। এরই মাঝে তার স্ত্রী মাহমুদা বেগম মৃত্যুবরন করেন।

তার এসব কর্মকাণ্ড তুলে ধরে এবং নির্যাতন থেকে রক্ষা পেতে দুই ছেলে ও মেয়ে সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার দুপুরে ফরিদপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিকদার আবুল কালাম আজাদের মেয়ে তাসনিম ফারজানা। এ সময় উপস্থিত ছিলেন আজাদের দুই ছেলে বরকত আল-আজাদ ও রহমত আল আজাদ।

সংবাদ সম্মেলনে ফারজানা বলেন, মামা বাড়ির সম্পত্তির লোভে আমার দুই ভাইকে গত ১৬ অক্টোবর ঢাকা থেকে ডেকে ঝিনাইদহ নিয়ে আসেন বাবা। সেখান থেকে মাগুরা ডিবি পুলিশ দিয়ে আমার দুই ভাইকে গুম করেন। এরপর তাদের মাগুরায় নিয়ে আসা হয়। সেখানে আমার দুই ভাইকে দুই দিন রেখে গত ১৮ অক্টোবর ফরিদপুর শহরের লাইফ কেয়ার মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে রাখা হয়। এর আগে ডিবি পুলিশ এবং তার বাবা দুই ছেলে রক্তাক্ত করে।

এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন জানান, আমরা ২০ নভেম্বর খবর পেয়ে লাইফ কেয়ার মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে যায়। সেখানে তাদের সব ধরনের সাপোর্ট দেওয়া হয়েছে।

 
Electronic Paper