ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিএসএফের গুলিতে ফের বাংলাদেশি যুবক নিহত

শেরপুর প্রতিনিধি
🕐 ১২:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৯

শেরপুরে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে উকিল মিয়া (১৯) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন সুমন মিয়া নামে আরেক যুবক।

শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের সীমান্তের ১০৯১নং সীমান্ত পিলারের কাছে পানবাড়ি এলাকায় সোমবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটেছে।

নিহত উকিল মিয়ার বাড়ি উপজেলার মেঘাদল গ্রামে। বাবার নাম বঙ্গসুরুজ। অপরদিকে আহত সুমন মিয়ার বাড়ি বাবেলাকোনা গ্রামে। তিনি ওই গ্রামের বদর আলীর ছেলে।

বিজিবি ও স্থানীয়রা জানায়, গরুর ঘাস সংগ্রহের জন্য একদল যুবক ভারতীয় সীমান্তের কুমারগাতি এলাকায় অনুপ্রবেশ করে। এ সময় বিএসএফ গুলি চালালে উকিল ও সুমন আহত হয়ে বাংলাদেশি সীমান্তের পানবাড়ি এলাকায় এসে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নিয়ে এলে উকিল মিয়া মারা যায়। খবর পেয়ে কর্ণঝোড়া ক্যাম্পের বিজিবির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করেন।

ক্যাম্পের সুবেদার খন্দকার আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত সুমনকে শ্রীবরদী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুপুরে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক হবে।

 
Electronic Paper