ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শ্রীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

গাজীপুর প্রতিনিধি
🕐 ৯:৪৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯

গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাসুদ পারভেজ (৩৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ৬টি শর্টগান, একটি ওয়ান শুটারগান ১৩টি কার্তুজ ও দুই রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়। র‌্যাবের দাবি, মাসুদ পারভেজ ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ১৪টি মামলা রয়েছে। এর মধ্যে সাতটি ডাকাতি, একটি অস্ত্র, একটি খুন এবং অন্যগুলো মাদক মামলা।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার সাতখামাইর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মাসুদ পারভেজ গাজীপুরের শ্রীপুর উপজেলার গ্রামের আজিজুল হকের ছেলে।

র‍্যাব-১-এর সহকারী পরিচালক মো. কামরুজ্জামান জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‍্যাব-১ এর টহল দল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে অভিযানে যায়। এ সময় র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। এ সময় মাসুদ পারভেজ গুলিবিদ্ধ হলে অন্যরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ৬টি শর্টগান, একটি ওয়ান শুটারগান ১৩টি কার্তুজ ও দুই রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়। মাসুদের বিরুদ্ধে ১৪টি মামলা রয়েছে। এর মধ্যে সাতটি ডাকাতি, একটি অস্ত্র, একটি খুন এবং অন্যগুলো মাদক মামলা বলেও জানান তিনি।

 
Electronic Paper