‘মাদকে জড়িত থাকলেই ব্যবস্থা’

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | ৭ কার্তিক ১৪২৬

‘মাদকে জড়িত থাকলেই ব্যবস্থা’

নারায়ণগঞ্জ প্রতিনিধি ৩:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

print
‘মাদকে জড়িত থাকলেই ব্যবস্থা’

নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, নারায়ণগঞ্জে আমরা কাউকে ছাড় দেই নাই, বক্তাবলীতেও কাউকে ছাড় দেওয়ার প্রশ্নই আসে না। মাদক-সন্ত্রাস ও ভূমিদস্যুতায় যেই জড়িত থাকবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। গতকাল শনিবার সকালে সদর উপজেলার বক্তাবলীর কানাইনগরে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও ভূমিদস্যু কোন দলের লোক না। তাদের গ্রেফতার করলে কোন তদবীর কাজে আসবে না। সে যতো বড় দলের নেতাই হোক, এসব বিষয়ে কোন ছাড় নেই। আপনারা এ কাজে পুলিশের পাশে থাকবেন। যারা মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু ও ইভটিজিং করে তাদের বিরুদ্ধে আমাদের অবস্থান। তাদের পক্ষে কেউ তদবীর করবেন না। যদি এলাকায় কোন মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও ভূমিদস্যুর সঙ্গে পুলিশের সর্ম্পক থাকে তবে আমার কাছে জানাবেন। ওই পুলিশ নারায়ণগঞ্জে থাকবে না। আমাদের পুলিশকেও ঠিক করতে হবে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, এএসপি (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী। এসময় বক্তাবলী ইউনিয়ন পরিষদের সদস্যগণ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।