ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি
🕐 ৩:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

নরসিংদীতে দিনদুপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে রুহুল আমিন (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার সঙ্গীতা জবা মিল এলাকায় বুধবার দুপুরে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত রুহুল আমিন সদর উপজেলার সঙ্গীতা এলাকার বিল্লাল মিয়ার ছেলে। তিনি রঙের ব্যবসা করতেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সঙ্গীতা এলাকায় ডিস ব্যবসা করে আসছিল স্থানীয় সারোয়ার হোসেনের ছেলে তানজিল ও ছোটন। সম্প্রতি রুহুল আমিন তার নিজ এলাকায় ডিস ব্যবসা করতে চেয়েছিলেন। সেই অনুযায়ী রুহুল চার শতাধিক ডিস লাইন দেয়ার কথা জানিয়েছিল তানজিলকে। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এরই জের ধরে তানজিল হৃদয়, ছোটন ও মনির রুহুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে জবা টেক্সটাইল মিল সংলগ্ন একটি মাঠে নিয়ে কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা রুহুলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। এ সময় তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাবি সাথী বলেন, রুহুল বাড়িতেই ছিল। তারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। একটু পর তার মৃত্যুর খবর পাই।

নিহতের ভাই শরিফুল বলেন, ছোটনের সঙ্গে রুহুলের পার্টনারে ব্যবসা ছিল। কিন্তু ছোটন রুহুলকে কোনো লাভ দিতো না। এ নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর জের ধরে তানজিল হৃদয়, ছোটন ও মনির রুহুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেছে। আমি খুনিদের বিচার চাই।

নরসিংদী সদর মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) সালাউদ্দিন বলেন, রুহুল ডিস ব্যবসায় পার্টনার হতে চেয়েছিলেন। এনিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এরই জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 
Electronic Paper