ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ | ৩ কার্তিক ১৪২৬

ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি ৯:৪৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

print
ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

রাজবাড়ীর পাংশা উপজেলায় মৌড়াট ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪নং ওয়ার্ড সদস্য ও আওয়ামী লীগ নেতা শওকত আলী মণ্ডলকে (৪০) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

 

নিহত শওকত আলী মণ্ডল মৌড়াট ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি উপজেলার পশ্চিম বাগদুলি গ্রামের নাজির মণ্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, রাতে শওকত আলী উপজেলার বাগদুলি বাজারে অবস্থান করছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তী সময়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালে নেয়া হয়। সেখানে রাত ২টার দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৌড়াট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামাণিক জানান, গত উপজেলা নির্বাচনে শওকত আলী নৌকার পক্ষে কাজ করেন। এ কারণে প্রতিপক্ষরা তাকে পিটিয়ে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পাংশা থানার ওসি আহসান উল্লাহ জানান, কে বা কারা শওকত আলীকে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে পুলিশ।