হিন্দু পরিবারের জমি দখল

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ | ৫ আশ্বিন ১৪২৬

হিন্দু পরিবারের জমি দখল

সাভার প্রতিনিধি ৫:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৭, ২০১৯

print
হিন্দু পরিবারের জমি দখল

সাভারের আশুলিয়ায় এক হিন্দু পরিবারের জমি দখল, দোকানপাট ভাঙচুর মারধরসহ প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে প্রভাবশালী যুবলীগের সাবেক দুই নেতার বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাতে আশুলিয়ার বেরনের ছয়তলা বাসস্ট্যান্ড এলাকায় স্টারলিং কারখানার বিপরীত পাশে এ ঘটনা ঘটে। এ বিষয়ে আশুলিয়া থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ধীরেন্দ্র চন্দ্র সরকার।

অভিযুক্ত যুবলীগ নেতা সুমন ভূঁইয়া আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদ ভূঁইয়ার ছেলে। অপরজন উজ্জল ভূঁইয়া ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক কর্মী।

ভুক্তভোগী শ্রী ধীরেন্দ্র চন্দ্র বলেন, বৃহস্পতিবার সকালে ছয়তলা বাসস্ট্যান্ডে এলাকায় স্টারলিং কারখানার বিপরীত পাশে তার পৈত্রিক সম্পত্তিতে নির্মাণ কাজ করছিলেন তিনি। এ সময় প্রভাবশালী যুবলীগ নেতা সুমন ভূঁইয়া ও উজ্জল ভূঁইয়াসহ কয়েকজন জমিতে এসে নির্মাণকাজ বন্ধ করে দেয় ও নির্মাণ শ্রমিকদের মারধর করে। এছাড়া স্থাপনা, দোকানপাট ভাঙচুর ও প্রাণে মেরে ফেলাসহ ভারতে তাড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

যুবলীগ নেতা সুমন বলেন, জায়গাটা ধীরেন্দ্রের ভাতিজা সম্ভুর। সেখানে ধীরেন্দ্র নির্মাণকাজ শুরু করে। এলাকার লোক হিসেবে আমরা সেখানেই যায়। পরে ঝামেলা হলে আমরা চলে আসি। এটা এক সপ্তাহ আগের ঘটনা। আজকে যে ঘটনা সেটা আমি শুনেছি। তবে আমি সেখানে ছিলাম না।
আশুলিয়া থানার এসআই রাম কৃষ্ণ রায় বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।