প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ ঘরে আগুন

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১ আশ্বিন ১৪২৬

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ ঘরে আগুন

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ৮:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০১, ২০১৯

print
প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ ঘরে আগুন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ছনকান্দা এলাকায় গত শনিবার গভীর রাতে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজেদের বসতঘর আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মামলায় জামিনপ্রাপ্ত আসামিরা যাতে পুনরায় জামিন না পায় সে জন্য নেহাল উদ্দিন পূর্ব পরিকল্পিতভাবে মহিউদ্দিনের পরিবারকে ফাঁসানোর জন্য নিজের বসতঘরে আগুন দেন।

স্থানীয়রা জানান, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ছনকান্দা গ্রামের মহিউদ্দিনের পরিবারের সঙ্গে প্রতিবেশী নেহাল উদ্দিনের পরিবারের দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল।

এ নিয়ে স্থানীয়ভাবে কয়েকবার শালিস করেও কোনো ফল হয়নি। পরে দুই পক্ষের একটি সংঘর্ষের ঘটনায় গত ১১ জুন নেহাল উদ্দিন বাদী হয়ে মহিউদ্দিনের পরিবারের নয়জনকে আসামি করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় মহিউদ্দিনের পরিবারের আটজন আদালত থেকে জামিনে আছেন।

মহিউদ্দিন জানান, আমাদের ফাঁসাতে এবং মামলায় যাতে জামিন না পাওয়া যায় সেজন্য নেহাল উদ্দিন নিজেই বসতঘর আগুন দিয়ে পুড়িয়ে ফেলে। নেহাল উদ্দিনের স্ত্রী মোসলেমা আক্তার জানান, আমরা ঘুমিয়ে ছিলাম। কে বা কারা আমাদের ঘরের বারান্দায় আগুন লাগিয়ে দেয়। আগুন দেখে আমরা নিজেরাই পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

সোনারগাঁ থানার পরিদর্শক আলমগীর হোসেন জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। প্রাথমিক তদন্তে আগুন লাগানোর সত্যতা পাওয়া গেছে।