বঙ্গবন্ধুর সমাধিতে পাবিপ্রবি ট্রেজারারের পুষ্পস্তবক অর্পণ

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১ আশ্বিন ১৪২৬

বঙ্গবন্ধুর সমাধিতে পাবিপ্রবি ট্রেজারারের পুষ্পস্তবক অর্পণ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি ৯:৪৪ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯

print
বঙ্গবন্ধুর সমাধিতে পাবিপ্রবি ট্রেজারারের পুষ্পস্তবক অর্পণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম মৃত্যুবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ট্রেজারার প্রফেসর ড. মোঃ আনোয়ার খসরু পারভেজ।

শনিবার (৩১ আগস্ট) বিকেল চারটায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। পুষ্পস্তবক অর্পন শেষে তিনি জাতির জনকের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকবইয়ে সাক্ষর করেন।

এসময় ড. আনোয়ার খসরু পারভেজ জানান, "বাংলাদেশের অপর নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতা বিরোধী শক্তি যখন এই মহান নেতাকে স্বপরিবারে হত্যাকাণ্ডের মাধ্যমে দেশকে পাকিস্তানি আদর্শে মুক্তিযুদ্ধের চেতনার উল্টো রথে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তখন এই দিকভ্রান্ত জাতিকে মুক্তিযুদ্ধের চেতনায় ফিরিয়ে আনতে শক্তহাতে হাল ধরেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।
তার দক্ষ ও বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আমাদের প্রত্যেকের উচিত আগস্টের শোক কে শক্তিতে রুপান্তরিত করে স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র নসাৎ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে যার যার অবস্থান থেকে দেশরত্ন শেখ হাসিনাকে সহযোগিতা করা"