ট্যাক্সিক্যাব নদীতে, ১১ ঘণ্টা পরেও হদিস মেলেনি

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬

ট্যাক্সিক্যাব নদীতে, ১১ ঘণ্টা পরেও হদিস মেলেনি

সাভার প্রতিনিধি ৯:২৯ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০১৯

print
ট্যাক্সিক্যাব নদীতে, ১১ ঘণ্টা পরেও হদিস মেলেনি

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে চলন্ত একটি ট্যাক্সিক্যাব নদীতে পড়ে নিখোঁজ হয়েছে। এ ঘটনার প্রায় ১১ ঘণ্টা পরেও সন্ধান পাওয়া যায়নি যাত্রীবাহী ট্যাক্সিক্যাবটির। এর খোঁজে ঘটনাস্থলে ডুবুরি দল কাজ করছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

রোববার আনুমানিক রাত সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে মহাসড়কের আমিনবাজারের অদূরে সালেহপুর সেতুর ওপর থেকে ট্যাক্সিক্যাবটি তুরাগ নদে পড়ে যায়।

ফায়ার সার্ভিসের কন্ট্রোলরুম অপারেটর মো. ফরহাদ জানান, দুর্ঘটনাস্থলে ডুবুরি দল পৌঁছে উদ্ধার কাজ পরিচালনা করছে।

ফায়ার সার্ভিসের ৪ নম্বর জোনের কমান্ডার আনোয়ারুল হক জানান, রাত ১টা থেকে ট্যাক্সিটি উদ্ধারের চেষ্টা করছেন আমাদের পাঁচ সদস্যের একটি ডুবুরি দল। তবে এখনও সেটির কোনো খোঁজ পাওয়া যায়নি। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। ট্যাক্সিক্যাবটি ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী আইসিএস বিজনেস গ্রুপের আমিনবাজার সাইড অফিসে কর্মরত জসিম উদ্দিন জয় জানান, রাত ৮টার দিকে আমি অফিস থেকে বের হয়ে রিকশাযোগে আমিনবাজার যাচ্ছিলাম। হঠাৎ দেখি দ্রুত গতিতে সাভার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি হলুদ রঙের ট্যাক্সিক্যাব একটি বাসের সামনে দিয়ে উড়ে গিয়ে তুরাগ নদীতে পড়ে। এ সময় আমিসহ আরও কয়েকজন বিষয়টি দেখেছি। পরে আমরা বিষয়টি প্রশাসনকে অবগত করি।

সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।