২১ দিন পর মিলল লাশ

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

বন্ধুর হাতে খুন

২১ দিন পর মিলল লাশ

সাভার প্রতিনিধি ৯:৩৪ অপরাহ্ণ, জুলাই ০৫, ২০১৯

print
২১ দিন পর মিলল লাশ

ধামরাইয়ে নিখোঁজের ২১ দিন পর সায়েম হোসেন নামে এক পরিবহন শ্রমিকের দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের বন্ধু রবিনকে গ্রেফতার করা হয়েছে। রবিনের রিমান্ডে চেয়ে আদালতে পাঠানো হবে জানিয়ে পুলিশ বলছে, দেহাবশেষ মর্গে পাঠানোর হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে ধামরাইয়ের গাংগুটিয়া মারাপাড়া থেকে সায়েমের দেহাবশেষ উদ্ধার করা হয়। এর আগে গত বৃহস্পতিবার রাতে রবিনকে গ্রেফতার করা হয়। পরে রবিনের স্বীকারোক্তির ভিত্তিতে অভিযান চালিয়ে দেহাবশেষ উদ্ধার করা হয়।

নিহত সায়েম হোসেন ধামরাইয়ের গাংগুটিয়া ইউনিয়নের মারাপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে। রবিন একই এলাকার নুরু মিয়ার ছেলে। সায়েম একটি ভেকু চালকের সহকারী ছিলেন। আর রবিন বাসের চালকের সহকারী।

নিহতের পরিবার জানায়, গত ১৪ জুন রাতে খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার সময় সায়েমের মোবাইল ফোনে কল করে বাসা থেকে কেউ ডেকে নেয়। এরপর থেকে তার খোঁজ পাওয়া যায়নি।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ফোন কলের সূত্র ধরে গত বৃহস্পতিবার রাতে গাংগুটিয়া মারাপাড়ায় অভিযান চালিয়ে রবিনকে গ্রেফতার করা হয়। পরে তার স্বাকারোক্তির ভিত্তিতে সায়েমের দেহাবশেষ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তুচ্ছ কোনো ঘটনা নিয়ে সায়েমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়ছে। এ হত্যাকাণ্ডে রবিনসহ আরও ৪-৫ জন জড়িত রয়েছে।