ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফরিদপুরে মাইক্রোবাস উল্টে নিহত ৩

ফরিদপুর প্রতিনিধি
🕐 ৮:০৮ অপরাহ্ণ, জুন ২১, ২০১৯

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর শহরতলীর কোমরপুরে মাইক্রোবাস খাদে পড়ে মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ঢাকার গ্রামীণ জুয়েলার্সের মালিকও রয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গ্রামীণ জুয়েলার্সের মালিক আসলাম মোল্লা (৫০) ও তার মা মহিরুন বেগম (৬৮) এবং আছিয়া বেগম (৪৭) নামে এক নারী।


পুলিশ জানায়, ঢাকা থেকে মাইক্রোবাসযোগে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের দেউলি গ্রামের বাড়িতে ফিরছিলেন গ্রামীণ জুয়েলার্সের মালিক আসলাম মোল্লা ও তার স্বজনরা।

শুক্রবার দুপুরে ঘটনাস্থলে পৌঁছালে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে মাইক্রোবাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান গ্রামীণ জুয়েলার্সের মালিক আসলাম মোল্লাও তার মা মহিরুন বেগম।

স্থানীয়রা আহত ১০ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে নেয়ার পর আছিয়া বেগম নামে এক নারী মারা যান। এছাড়া হাসপাতালে ভর্তি থাকা আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান চিকিৎসকরা।

ফরিদপুর কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

 
Electronic Paper