স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ | ৩ কার্তিক ১৪২৬

স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার

সঞ্জিব দাস, ফরিদপুর ৯:১১ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

print
স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার

ফরিদপুরের সদরপুর উপজেলার গুরুত্বপূর্ণ কলেজ মোড়ের চলাচলের অনুপযোগী একটি সড়ক স্বেচ্ছাশ্রমে সংস্কার করে দৃষ্টান্ত স্থাপন করেছে হ্যান্ড অফ হেল্প নামে একটি সংগঠনের সদস্যরা। এ সড়কটি সংস্কার হওয়ায় অত্রাঞ্চলের অগণিত সাধারণ মানুষের দুর্ভোগের অবসান হলো।

হ্যান্ড অফ হেল্প ক্লাবের সভাপতি মাসুদ রানা জানান, সম্প্রতি গোলাম সরোয়ার নামে এক ব্যক্তি বৃষ্টির পর কাঁদা জমে চলাচলের অনুপযোগী হয়ে পড়া সড়কটি নিয়ে ফেসবুকে একটি লাইভ করেন। সেটি দেখে তারা সড়কটি সংস্কারে উৎসাহী হন। গত সোমবার সকাল থেকে তারা এ সড়কটির চলাচলের অনুপযোগী অংশ সংস্কারের কাজ শুরু করেন। এর প্রায় ৭০ ফুট দৈর্ঘ্য ও ১৫ ফুট প্রস্থ অংশ সংস্কার করতে তারা নিজস্ব তহবিলে সংগ্রহ করেন চার ট্রাক বালি ও ২০০ ফুট খোয়া।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার তাদের কাজের প্রশংসা করে বলেন, দেশকে মায়ের মতো ভালবেসে এসব তরুণের সড়ক সংস্কারের কাজ সমাজে দৃষ্টান্ত হয়ে থাকবে। তিনি তাদের সার্বিক কল্যাণ কামনা করেন।

উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান বলেন, সড়কটিতে ইট ও বালি দিয়ে এভাবে সংস্কারের ফলে আগের মতো আর জনগণকে দূর্ভোগে পরতে হবে না। জনগণের দুর্ভোগ লাঘবে এগিয়ে আসায় তিনি হ্যান্ড অফ হেল্প ক্লাবের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।c