ড্রিম হলিডে পার্কে দর্শনার্থীর ঢল

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১ আশ্বিন ১৪২৬

ড্রিম হলিডে পার্কে দর্শনার্থীর ঢল

মিল্টন দাস, নরসিংদী ৭:০৫ অপরাহ্ণ, জুন ০৮, ২০১৯

print
ড্রিম হলিডে পার্কে দর্শনার্থীর ঢল

বর্তমান সরকারের অন্যতম উন্নয়ন কর্মযজ্ঞ স্বপ্নের পদ্মা সেতু। সেতুটিকে ঘিরে সারা দেশবাসীর আগ্রহের কমতি নেই। তারই ফলশ্রুতিতে নরসিংদীর পাঁচদোনার ড্রিম হলিডে পার্কে স্থাপিত হয়েছে পদ্মা সেতুর রেপ্লিকা। ফলে ঈদের ছুটিতে পার্কের অন্যান্য রাইডের পাশাপাশি পদ্মা সেতুটি দেখতে দর্শনার্থীর উপচেপড়া ভিড় ছিল।

পার্ক কর্তৃপক্ষ বলছে, ঈদের আনন্দ বাড়িয়ে দিতে বিনোদন কেন্দ্রে সংযোজন করা হয়েছে নতুন সব রাইড। এবারের ঈদ ঘিরে দেশের বিভিন্ন উন্নয়ন মডেলের প্রতিকৃতি অর্থাৎ পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১, সাবমেরিন, কর্ণফুলি টানেল আদলে স্থাপনা তৈরিসহ হ্যালিপ্যাড ও ত্রিডি সংযোজন করা হয়েছে। প্রতিকূল আবহাওয়ার কারণে ঈদের দিন তেমন দর্শনার্থী না থাকলেও গত বৃহস্পতিবার থেকে দর্শনার্থীর ভিড় বাড়ছে পার্কটিতে।

বিভিন্ন রাইডে চড়ে বিনোদনের পাশাপাশি প্রাকৃতিক পরিবেশে ঘুড়ে বেড়ানোর সুযোগ আছে পার্কটিতে। রাত্রিযাপনের জন্যও আছে কটেজ। দর্শনার্থীর সবচেয়ে বেশি ভিড় দেখা গেছে ওয়াটার পার্ক, ভূতের বাড়ি, ক্যাবল কার রোলার কোস্টার, বুলেট ট্রেন ও রিভার ক্রোজে। অন্যান্য রাইডের পাশাপাশি নতুন সংযোজন পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১, সাবমেরিন, কর্ণফুলি টানেলে দর্শনার্থীর ছিল উপচেপড়া ভিড়। আগত দর্শনার্থীরা বিভিন্ন স্থাপনার সামনে দাঁড়িয়ে একসঙ্গে মুঠোফোনে ছবি তুলে দিনটিকে স্মরণীয় করে রাখছেন।

কুমিল্লা থেকে পরিবারের সদস্যদের নিয়ে ঈদের আনন্দ উদযাপন করতে এসেছেন ওয়াসিম মিয়া। তিনি বলেন, মুন্সীগঞ্জ গিয়ে পদ্মা সেতু দেখার সুযোগ হয়নি। ঈদের ছুটিতে ড্রিম হলিডে পার্কে রাইডের পাশাপাশি স্বপ্নের পদ্মা সেতুর রেপ্লিকা দেখে ভালো লেগেছে।

ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে জনসাধারণের ব্যাপক আগ্রহ রয়েছে। তাই সেই আগ্রহকে সম্মান জানিয়ে আমাদের এই প্রয়াস। যা পার্কে আগত দর্শনার্থীর ব্যাপক সাড়া মিলেছে।