ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গাড়িচালকের চোখ উপড়ে দিলেন যুবলীগ নেতা

রাকিব হাসান জিল্লু, সাভার
🕐 ১০:৫৯ পূর্বাহ্ণ, মে ২৪, ২০১৯

আশুলিয়ায় আধিপত্য বিস্তার ও ব্যবসায়িক বিরোধের জেরে এক গাড়িচালককে কুপিয়ে জখম ও চোখ উপড়ে দিয়েছেন যুবলীগ নেতা ও তার লোকজন। আশঙ্কাজনক অবস্থায় চালক আলমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে থানায় যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারকে প্রধানসহ সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

জানা যায়, যুবলীগ নেতা কবির হোসেন সরকারের সঙ্গে প্রতিবেশী আবিদ সরকার লিমনের আধিপত্য ও ব্যবসায়িক বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে লিমন গাড়িচালককে সঙ্গে নিয়ে সরকারবাড়ি এলাকায় মসজিদের নির্মাণকাজ দেখছিলেন। এ সময় হঠাৎ যুবলীগ নেতা কবির ১৫-১৮ জন লোক নিয়ে তাদের ওপর হামলা চালায়। হামলায় গাড়িচালক আলমের চোখ উপড়ে যায় এবং মাথা গুরুতর জখম হয়।

এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় গাড়িচালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আবিদ সরকার লিমন বাদী হয়ে মামলা করেন। যুবলীগ নেতা কবিরকে একাধিবার ফোন করেও পাওয়া যায়নি।

কাশিমপুর থানার ওসি আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করে বলেন, গাড়িচালকের চোখ উপড়ে দেওয়া ও কুপিয়ে জখমের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 
Electronic Paper