ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জব কর্নারে আবেদন করে চাকরি পেলেন ২১১ প্রার্থী

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
🕐 ৮:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০১৯

নরসিংদী জেলা প্রশাসনের জব কর্নারে আবেদনকৃত ২১১ প্রার্থীকে চাকরির নিয়োগপত্র দিলেন প্রাণ আরএফএল গ্রুপ। চতুর্থ জাতীয় উন্নয়ন মেলাতে-২০১৮ জেলা প্রশাসন একটি অন্যতম প্রয়াস ছিলো ‘জব কর্নার’ স্থাপন। সেখানে জেলার শিক্ষিত বেকার যুবকরা তাদের যোগ্যতা অনুযায়ী চাকরির জন্য প্রয়োজনীয় কাগজপত্র দাখিল করেন।

এ আবেদন যাচাই-বাছাই শেষে সমাপনী দিনেই জেলা প্রশাসক নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের সহযোগিতায় ১২ জন প্রার্থী বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি দিতে সক্ষম হয়। পরবর্তীতে আরও ২১১ জন আবেদনকারীর যোগ্যতাই অনুযায়ী ঘোড়াশালের প্রাণ আরএফএল গ্রুপে চাকরি দেওয়ার ব্যবস্থা হয়।

গত রোববার বিকেলে ঘোড়াশালে প্রাণ আরএফএল পাবলিক স্কুল মাঠে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাদের নিয়োগপত্র তুলে দেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, জেলা প্রশাসনের এ মহতী উদ্যোগ ও প্রাণ আরএফএল গ্রুপের এ সহযোগিতা ২১১টি পরিবারের মুখে হাসি ফুটিয়েছে।

নরসিংদীর অন্যান্য বৃহৎ শিল্প প্রতিষ্ঠানসমূহও এ উদ্যোগের সঙ্গে শীঘ্রই শামিল হবেন এবং পর্যায়ক্রমে উন্নয়ন মেলার ‘জব কর্নারে’ নরসিংদীসহ দেশের অন্যান্য জেলা থেকে প্রাপ্ত যোগ্য প্রার্থীদের সিভি নির্দিষ্ট উপায়ে যাচাই-বাচাইপূর্বক তাদের নিয়োগ প্রদান করা হবেও জানান জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

 
Electronic Paper