ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

না.গঞ্জে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুরের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি
🕐 ৮:৪৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২২, ২০১৯

নারায়ণগঞ্জের ফতুল্লার আলীগঞ্জ মধ্যপাড়ায় জামাতার ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত আলমগীর হোসেনকে (৩২) আটক করেছে।

নিহত ব্যক্তির নাম ওয়াহাব মিয়া (৫৮)। তিনি আলীগঞ্জ মধ্যপাড়ার বাসিন্দা।

অভিযুক্ত আলমগীর হোসেন নিহতের মেয়ের স্বামী ও স্থানীয় দাপা উকিলবাড়ি মোড় এলাকার বাসিন্দা।

নিহতের স্বজনদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ছালেকুজ্জামান জানান, ওয়াহাব মিয়ার মেয়ে শাহনাজ আক্তারের সঙ্গে আলমগীর হোসেনের পারিবারিক ভাবে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে তাঁদের মধ্যে নানা বিষয় নিয়ে ঝামেলা শুরু হয়। এতে করে তারা বেশ কয়েক মাস ধরে আলাদা বসবাস করছেন। এরই জের ধরে সোমবার রাত সাড়ে ৭টার দিকে আলমগীর হোসেন তাঁর শ্বশুর বাড়িতে গেলে স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটি হয়। এ সময় তার শ্বশুর ওয়াহাব মিয়া এগিয়ে এলে তাকে ছুরি মেরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের হাতে আটক হন আলমগীর হোসেন। পরে স্থানীয়রা ওয়াহাব মিয়াকে শহরের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঞ্জুর কাদের জানান, আলমগীর তাঁর শ্বশুরের বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। এতেই তাঁর মৃত্যু হয়েছে। আলমগীরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 
Electronic Paper