স্ত্রীকে হারানোর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা!

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ | ৫ চৈত্র ১৪২৫

স্ত্রীকে হারানোর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা!

ফরিদপুর প্রতিনিধি ৫:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯

print
স্ত্রীকে হারানোর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা!

ফরিদপুরের নগরকান্দায় মাত্র ৫দিন আগে আত্মহত্যা করে স্ত্রী সোহানা বেগম (১৯)। স্ত্রীর মৃত্যু শোক সইতে না পেরে বৃহস্পতিবার রাতে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করলো স্বামী সাগর শেখ (২৬)। সে পেশায় মাটি টানা টলি গাড়ির চালক বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রামনগর ইউনিয়নের উত্তর গোপীনাথপুর গ্রামে।

শুক্রবার দুপুরে সাগর শেখের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছে নগরকান্দা থানা পুলিশ।

স্থানীয়রা জানান, নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের উত্তর গোপীনাথপুর গ্রামের খোকন শেখের ছেলে সাগর শেখ তার চাচা সোবহান শেখের মেয়ে সোহানা বেগমকে এক বছর আগে বিয়ে করে। প্রেমের সম্পর্কের মাধ্যমে তাদের বিয়ে হয়। তবে তাদের এ বিয়ে স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি সাগর শেখের মা জামেলা বেগম। বিয়ের পর থেকেই সোহানাকে শারিরীক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে। নির্যাতনের মাত্রা দিন দিন বৃদ্ধি পেতে থাকলে, সহ্য করতে না পেরে গত ৬ জানুয়ারি রোববার দিবাগত গভীর রাতে বসতঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে সোহানা বেগম।

সোহানার মৃত্যুর পর সাগর শেখ মানসিকভাবে ভেঙ্গে পরেন। এতে ক্ষীপ্ত হয়ে সাগর শেখকে মানসিকভাবে নির্যাতন শুরু করে মা জামেলা বেগম। একদিকে স্ত্রীকে হারানোর শোক ও অন্যদিকে মায়ের অত্যাচার সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত স্ত্রীর মতো আত্মহত্যার পথ বেছে নেয় সাগর শেখ। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বসতঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে সাগর শেখ।

নগরকান্দা থানার এসআই শফিকুল আজম লিটন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে স্ত্রীর শোক সইতে না পেরেই আত্মহত্যা করেছে স্বামী সাগর শেখ।

নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান বলেন, সাগর শেখের মৃত্যুর প্রকৃত কারন জানতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।