ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘সিইসি বিএনপি প্রার্থীর পক্ষে কাজ করছেন’

ফরিদপুর প্রতিনিধি
🕐 ৬:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৮

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার বিরুদ্ধে অভিযোগ করেছেন পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনারের সঙ্গে বিএনপির প্রার্থী চৌধুরী কামাল ইবনে ইউসুফের অন্য রকম আঁতাত রয়েছে। সিইসি পক্ষপাতিত্ব মূলক আচরণ করছেন।

রোববার দুপুর ১২টায় ফরিদপুর শহরের ভাঙ্গা রাস্তার মোড়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা মঞ্জুর হকের সভাপতিত্বে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন এলজিআরডি মন্ত্রী।

তিনি বলেন, কামাল ইউসুফ যখন মন্ত্রী ছিলেন কে এম নুরুল হুদা তখন ফরিদপুরের ডিসি ছিলেন, তাই তাদের সঙ্গে যোগাযোগ রয়েছে। কামাল ইউসুফ চাইলেই সিইসির সঙ্গে যোগাযোগ করতে পারেন, কিন্তু আমরা বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি আমার ফোন ধরেন না, আবার ব্যাকও করেন না। তিনি কোনভাবে আমাদের সঙ্গে পক্ষপাতিত্বমূলক আচরণ করতে পারেন না।

ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগের এই প্রার্থী অভিযোগ করে আরো বলেন, নির্বাচনী প্রচারণার ২য় দিনে আমার কর্মী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ইউসুফকে পিটিয়ে হত্যা করেছে বিএনপির নেতাকর্মীরা। আমি নির্বাচন কমিশনে নালিশ করবো কি, উল্টো আমাদের বিরুদ্ধে তারা নির্বাচন কমিশনে অভিযোগ করছেন। বিএনপি নাকি নির্বাচনে প্রচার-প্রচারণা চালাতে পারছে না।

তিনি আরো বলেন, বিএনপি কিভাবে নির্বাচনে প্রচারণা চালাবে সে দায়িত্ব তো আওয়ামী লীগের নয়। আমরা তো লোকজন দিয়ে প্রচারণা চালিয়ে দিতে পারবো না।

জনসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারন সম্পাদক ঝর্ণা হাসান, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক বরকত ইবনে সালাম প্রমুখ বক্তব্য দেন।

 
Electronic Paper