ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টঙ্গীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
🕐 ৫:৩২ অপরাহ্ণ, জুন ০৪, ২০২৩

টঙ্গীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

গাজীপুরের টঙ্গীর শালিকচুড়া এলাকায় জলসিড়ি পবিরহন বাসের ধাক্কায় ও কাভার্ডভ্যান এর চাপায় কানন হোসেন (২৯) নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

 

আজ রোববার দুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরা বাসস্ট্যান্ড সংলগ্ন শালিকচুড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসচালক ও কাভার্ডভ্যান চালককে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

নিহত কানন হোসেন কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার কাচারি পাড়া গ্রামের আলী হোসেনের ছেলে। তিনি রাজধানীর উত্তরায় একটি চায়না কোম্পানির মার্কেটিং বিভাগে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, কিশোরগঞ্জগামী জলসিড়ি পরিবহনের একটি বাস ( ঢাকা মেট্রো-ব-১৪-৩৯৬৫) চলন্ত কাভার্ডভ্যানকে ওভারটেক করার সময় রাস্তা পার হতে যাওয়া মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হাড়িয়ে কাভার্ডভ্যানের নিচে পিষ্ট হলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এসময় ঘটনাস্থল থেকে ঘাতক বাস ডাইভার ও কাভার্ড ভ্যান চালককে আটক করে পুলিশ।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজন গাড়ি চালককে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

 
Electronic Paper