ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

২৪ ঘন্টা পর পদ্মায় নিখোঁজ আরেক শিক্ষার্থীর লাশ উদ্ধার

লৌহজং প্রতিনিধি
🕐 ৫:৫৪ অপরাহ্ণ, জুন ০৩, ২০২৩

২৪ ঘন্টা পর পদ্মায় নিখোঁজ আরেক শিক্ষার্থীর লাশ উদ্ধার

টানা ২৪ ঘন্টা পরে পদ্মা নদীতে ডুবে নিখোঁজ হওয়া আরেক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বড় নওপাড়া গ্রাম সংলগ্ন পদ্মা নদী থেকে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন মাওয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) সৈয়দ মাহবুবুর রহমান।

তিনি জানান, ঢাকার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের সব্যসাচী সৌম্য দাস (২৯) ও নুরুল হক নাফি (২৫) নামক দুই জন শিক্ষার্থী শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের কাছাকাছি গোসল করতে নামেন। পদ্মা নদীর স্রোতের তীব্রতা বেড়ে গেলে তারা দুইজনই পানিতে ডুবে যায়। পরে খবর পেয়ে নৌপুলিশ, ফায়ার সার্ভিস ও ঢাকা থেকে ডুবুরি টিম এসে উদ্ধার অভিযান চালায়। শুক্রবার বিকেল ৪টার দিকে সব্যসাচী সৌম্য দাসের মরদেহ উদ্ধার করা হয়। টানা ২৪ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নিখোঁজ থাকা নুরুল হকের মরদেহটি উদ্ধার করা হয়। পরে পারিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়।

তিনি আরও জানান, সব্যসাচী সৌম্য দাশ ঢাকার তেজগাঁওয়ের তেজকুনি পাড়ার সরোজ কুমার দাশের ছেলে ও নুরুল হক নাফিউ ঢাকার নতুন বাজার এলাকার শরিফুল হকের ছেলে। তারা দুইজন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

 
Electronic Paper