ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টঙ্গীতে চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার

টঙ্গী প্রতিনিধি
🕐 ৭:১০ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২৩

টঙ্গীতে চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার

গাজীপুরের টঙ্গীর পৃথকস্থান ও সময়ে অভিযান চালিয়ে চোরাইকৃত ৩টি মোটর সাইকেলসহ চোর চক্রের ৫জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ।

রোববার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম।

গ্রেফতার গাজীপুর গাছা থানার কলমেশ^র গ্রামের মো. মোনাফ মিয়ার ছেলে রাশেদুল ইসলাম রনি (২৩), পূবাইল থানার নৈবাড়ি (লিছেরটেক) গ্রামের মৃত শাহশাজাহান মিয়ার ছেলে রকিবুল ইসলাম ওরফে রকিব (২৮), শ্রীপুর থানার সোনারা (সোনাবর) গ্রামের রুহুল আমিনের ছেলে হাসিবুল ইসলাম ওরফে শামীম (২৭), কালীগঞ্জ থানার সেনপাড়া গ্রামের আলাল মিয়ার ছেলে সাকিল (২৩) ও একই এলাকার রায়েন উদ্দিনের ছেলে জুয়েল উদ্দিন (২৫)।

পুলিশ জানায়, চোরচক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে মোটর সাইকেল চুরি করে টঙ্গীসহ বিভিন্ন জায়গায় ক্রয়-বিক্রয় করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ শনিবার সন্ধ্যা থেকে রাতব্যাপী টঙ্গী স্টেশন রোড, মরকুন ও কালীগঞ্জ এলকায় অভিযান পরিচালনা করে চোর চক্রের ৫জন সদস্যকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ১টি এপাচি ফোর-ভি, ১টি পালসার, ১টি ইয়ামাহা এফজেড এস ভি-১ মোটর সাইকেল ও মোটর সাইকেল চুরি করার যন্ত্রাংশসহ উদ্ধার করা হয়।

টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরি সংক্রান্তে একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের শেষে আদলতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 
Electronic Paper