ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টঙ্গীতে কিশোর গ্যাংয়ের হামলায় গার্মেন্টস শ্রমিক আহত

টঙ্গী প্রতিনিধি
🕐 ৮:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২৩

টঙ্গীতে কিশোর গ্যাংয়ের হামলায় গার্মেন্টস শ্রমিক আহত

গাজীপুরের টঙ্গীতে রবিউল ইসলাম রনি (২৫)নামে এক গার্মেন্টস কর্মীকে কুপিয়ে গুরুতর জখম করেছে কিশোর গ্যাং এর গুন্ডা বাহিনীরা।

 

রোববার দুপুরে টঙ্গী পশ্চিম থানাধীন বড় দেওড়া আদর্শ পাড়া আনছার আলী রোডে এ ঘটনা ঘটে।

গার্মেন্টস কর্মীকে কুপিয়ে আহত করার ঘটনায় কিশোর গ্যাং এর গুন্ডা বাহিনী সদস্য ও মাদক ব্যবসায়ী জনি, রাজু, রাব্বি, রনি, পলাশ, রমজান ও জীবনসহ আরো অজ্ঞাত ১০/১৫জনকে গ্রেফতার করার দাবীতে খাঁপাড়া সড়ক বন্ধ করে বিক্ষোভ শুরু করে স্থানীয় এলাকাবাসী ।

নুরানী জামে মসজিদের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন শরিফ জানায়, সন্ধ্যার পর হলেই বড় দেওড়া আদর্শ পাড়া এলাকায় কিশোর গ্যাং লিডার আলমাস বাহিনীর সদস্যদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পরেছে এলাকাবাসী। রাতে ছিনতাই, এলাকার মেয়েদের ইবটিজিং, মাদক ব্যবসাসহ নানান অপর্কম করে এই বাহিনী।

রোববার দুপুরে বড় দেওড়া আদর্শ পাড়া এলাকার আব্দুল ওয়াহাব মৃধার ছেলে রবিউল ইসলাম রনি স্থাণীয় সামসু গার্মেন্টস থেকে খাবারের জন্য বাসার উদ্যেশে রওনা হলে জনি, রাজু, রাব্বি, রনি, পলাশ, রমজান ও জীবনসহ আরো অজ্ঞাত ১০/১৫জন রাস্তা গতিরোধ করে কথা কাটাকাটির এক পর্যায়ে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে কুপিয়ে রনিকে গুরুতর জখম করে পালিয়ে যায়।

এলাকাবাসী আহত রনিকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠালে কর্তব্যরত ডাক্তার আশষ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনাস্থল পরিদর্শন শেষে টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আজম উত্তেজিত এলাকাবাসীকে শান্ত করেন। ঘটনার সাথে জড়িত অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

 
Electronic Paper