ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজবাড়ীর সেই ঘুষখোর শিক্ষকের বিচারের দাবিতে প্রতিবাদ সভা

এস.এম আকাশ, ফরিদপুর
🕐 ৭:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৩

রাজবাড়ীর সেই ঘুষখোর শিক্ষকের বিচারের দাবিতে প্রতিবাদ সভা

ফরিদপুর পদ্মা বিভাগীয় প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদককে হুমকি দেওয়ার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। পদ্মা বিভাগীয় প্রেসক্লাবের প্রধান কার্যালয় ফরিদপুর অফিসে আজ শুক্রবার বিকেলে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ক্লাবের সহ-সভাপতি কে.এম সাঈদ হাসানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, ক্লাবের সভাপতি শেখ আশরাফউদ্দিন তারা, সাধারন সম্পাদক এস.এম আকাশ, সহ-সভাপতি শওকত আলী শিকদার, শেখ মমিন, আব্দুল মঈন, যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রাসেল কবির, মো: আনোয়ার হোসেন, সহ- সম্পাদক, মো: ইব্রাহিম শেখ, সহ-সম্পাদক সেতু আক্তার, সাংগঠনিক সম্পাদক মো: শেখ জাফর, প্রচার সম্পাদক, মো: শাহাবুল আলম, অর্থ সম্পাদক সবুজ কুমার দাস, মহিলা সম্পাদিকা, রুপা সুলতানা ও শরীফুল হাসান প্রমুখ।

ক্লাবের সাধারণ সম্পাদক এস.এম আকাশ তার বক্তব্যে বলেন, কোমলমতি শিশুদের কাছ থেকে ঘুষ নেওয়া এ অন্যায় আমরা কখনো মেনে নেব না। এখনকার ছাত্র আগামী দিনের ভবিষ্যত। ছাত্ররা শিশুকালেই যদি ঘুষ দেওয়া নেওয়া শিখে তাহলে বড় হয়ে তারা ঘুষ ছাড়া কোন কাজই করবে না। ছাত্রদেরকে সুশিক্ষায় শিক্ষিত করতে হলে অবশ্যই এসব দুর্নীতিবাজ শিক্ষকদের উপযুক্ত বিচার করতে হবে।

উল্লেখ্য: ফরিদপুর পাঁচ জেলার সাংবাদিকদের সংগঠন পদ্মা বিভাগীয় প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক, দি ডেইলি সিটিজেন টাইমস ও একটি বেসরকারী টিভি চ্যানেলের রাজবাড়ী জেলা প্রতিনিধি মো: শাহীন রেজা গত বুধবার সংবাদ সংগ্রহের জন্য পাংশা উপজেলার ২৭ নং মেঘনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায়। তখন ওই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আনিসুর রহমান তাকে তথ্য দিয়ে সহযোগিতা না করে হুমকি দিয়ে বলেন, তুই যত বড় সাংবাদিক হইস,আর যাই হইস আমার ছেলে কিন্তু সেনাবাহিনীর ক্যাপ্টেন তাকে ফোন করে জানিয়ে দিবো।

সাংবাদিকের করা ভিডিওতে দেখা যায়, প্রধান শিক্ষক মোঃ আনিসুর রহমান বিদ্যালয়ে তার কক্ষে বসে আছেন। স্থানীয় সাংবাদিকে বলছেন সার্টিফিকেট আমি কিনে এনেছি। তুই অন্যস্কুলে গিয়ে খোঁজনে তারা কত করে নিচ্ছে। কুদ্দুস মাষ্টরের কাছে শোনো ওরা কত করে সার্টিফিকেট বিক্রি করে, ওরা তো সরকারি ১শত পারসেন্ট বেতন পায়। ৫ শত টাকা করে একটা সার্টিফিকেট বিক্রি করে। আমি সার্টিফিকেট কোথা থেকে কিনে আনি সেটা তোমাকে বলবো না।

 
Electronic Paper