ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হবিগঞ্জের হাওরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

আতাউর রহমান ইমরান, হবিগঞ্জ
🕐 ৩:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৩

হবিগঞ্জের হাওরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জের লাখাই উপজেলায় এক বৃদ্ধকে গভীর রাতে কুপিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার জিরুন্ডা গ্রামের বাওয়ার হাওরে ২৬ জানুয়ারি রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, মৃত ইউসুফ আলীর পুত্র লাল মিয়া নামের নিহত ওই বৃদ্ধ তার বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে ওই হাওরে শ্যালো মেশিনের মাধ্যমে একটি সেচ প্রকল্প পরিচালনা করতেন। ওই রাতেও অন্যদিনের মত তিনি তার আট বছর বয়সী নাতি তোফাজ্জলকে নিয়ে মেশিন পাহাড়া দিতে সেচ প্রকল্পের ‘হুড়া’ ঘরে ঘুমিয়েছিলেন। পাঁচ থেকে ছয় জন লোক হঠাৎই এসে তাকে ধারালো অস্ত্র দা, ছুরি দিয়ে কুপিয়ে অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায়।

এসময় হত্যাকারীদের দু’জন সহযোগী তোফাজ্জল নামে ওই বালকের মুখ চেপে ধরে রাখে। কোপানোর পর হত্যাকারীরা লাল মিয়াকে টেনে ফেলে দিতে চাইলে নাতি তোফাজ্জল কাতর কণ্ঠে অনুরোধ করে তাদেরকে নিবৃত করে।
হত্যাকারীরা চলে গেলে ওই বালক তার বাড়িতে এসে সংবাদ দেয়ার পর লোকজন গিয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে। লাখাই উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের পর হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করেন।

হত্যাকারীরা মুখোশ পরা থাকায় সঙ্গে থাকা তোফাজ্জল তাদের পরিচয় বলতে পারেনি।

হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান ২৭ জানুয়ারি দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন, এ সময় তিনি জানান হত্যাকারীদের শনাক্ত করছে পুলিশ, তদন্তের স্বার্থে এই মুহুর্তে বেশি কিছু বলা যাচ্ছে না।

 
Electronic Paper