ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উত্তরায় এ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন

মাহফুজুল আলম খোকন
🕐 ৯:২৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৩

উত্তরায় এ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন

জমে উঠেছে বাংলাদেশ এ্যম্বুলেন্স মালিক কল্যাণ সমিতি উত্তরা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় মুখর সকল প্রার্থীরা।

পহেলা জানুয়ারী ২০২৪ ইশতেহার ঘোষণার মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে। চলতি মাসের ২৮ জানুয়ারি (শনিবার) উত্তরার ল্যাকভিউ হাসপাতালে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

এতে ৭৭ জন ভোটারের মধ্যে ছয়টি পদে মোট ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতিটি পদেই দুইজন করে প্রার্থী থাকায় হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করছেন ভোটাররা ।

নির্বাচনে সভাপতি পদে মো. সোহেল আহমেদ ও মো.সাইফুল ইসলাম। সহ-সভাপতি পদে আব্দুস সালাম ও আব্দুল কাইয়ুম খান। সাধারণ সম্পাদক পদে মো. মাসুদ রেজা ও রাসেল শিকদার। সহ-সাধারণ সম্পাদক পদে মো. আলমগীর কবির ও মো. ইমরুল কায়েস। সাংগঠনিক সম্পাদক পদে মো. ওয়ালিউল্লাহ ও আব্দুর রহিম। অর্থ সম্পাদক পদে মো. ইমদাদুল হক মিলন ও সাহাব উদ্দিন প্রার্থীতা করছেন।

গতকাল বুধবার উত্তরা ১১নং সেক্টর স্বপ্ন ফুডকোড এ আয়োজিত নির্বাচনী আলোচনা সভায় বক্তৃতাকালে আয়োজক ও সহ-সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলমগীর কবির বলেন, আমাকে নির্বাচিত করলে আপনাদের নেতা নয় সেবক হয়ে দায়িত্ব পালন করব। গুরুত্ব সহকারে জরুরি রোগীর সেবার মান উন্নয়নের সাথে সাথে চালক ও মালিকদের শতভাগ সেবা নিশ্চিত করবো, ইনশা-আল্লাহ।

 
Electronic Paper