ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশত

মোঃ মীমরাজ হোসেন, সোনারগাঁ
🕐 ৮:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৩

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশত

উত্তেজিত বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন।

বুধবার ২৫ (জানুয়ারি) বিকেলে উপজেলা শম্ভুপুরা ইউনিয়নের এলাহীনগর ঈদগায়ে শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মোল্লার নেতা কর্মী ও শম্ভুপুরা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নাসির উদ্দীনের নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

দু’গ্রুপের সংঘর্ষে আহতরা হলেন শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি চরকিশোরগঞ্জ গ্রামের আব্দুল রহমানের ছেলে নুরুজ্জামান (৪৫), শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন (৪২), শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি নাজমুল সরকার, আওয়ামী লীগ নেতা জলিল, আরমান, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, আল আমিন, রাসেদ, ইব্রাহিম, মোসলে উদ্দিন, সাকিবসহ চরকিশোরগঞ্জ গ্রামের নাম অজানা আরো অনেকেই গুরুতর আহত হয়েছে।

শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য নাসির উদ্দীন জানায়, ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মোল্লার উত্তেজিত বক্তব্য ও তার নির্দেশে আমার এবং আমার চরকিশোরগঞ্জ গ্রামের নেতাকর্মীদের উপরে অকাঙ্খিতভাবে লাঠি সোটা নিয়ে হঠাৎ আক্রমণ করে। আমার অনেক কর্মীরা গুরুতর আহতদের উদ্ধার করে জেলা সদর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামছুল ইসলাম ভূইয়া জানান, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির আবু বক্কর সিদ্দিক মোল্লার শুভেচ্ছা বক্তব্যের সময় হঠাৎ করে দু’গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের সূচনা শুরু হয়। আজকের ইউনিয়ন কর্মী সম্মেলন স্থগিত ঘোষণা করে পরবর্তীতে উক্ত ঘটনার সঠিক বিশ্লেষণ করে ব্যবস্থা নেওয়া হবে।
অনাকাঙ্খিত ঘটনায় জড়িতদের আওয়ামী লীগে আর জায়গা হবে না বলে জানিয়েছেন তিনি।

 
Electronic Paper