ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কটিয়াদী পৌরবাসীর মানবিক মেয়র হতে চান টিপু

নিজস্ব প্রতিবেদক
🕐 ৬:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৩

কটিয়াদী পৌরবাসীর মানবিক মেয়র হতে চান টিপু

বর্তমান সময়ে যিনিই ক্ষমতায় বসেন তিনিই জনগণের ওপর বেপোরোয়া হয়ে পড়েন। জনগণের সেবার কথা ভুলে গিয়ে বরং ক্ষমতার অপব্যবহার করেন নির্বাচিত প্রতিনিধিরা। এই যখন অবস্থা তখন জনগণের নাগরিক সেবা নিশ্চিত করার জন্য কিশোরগঞ্জের কটিয়াদী পৌরবাসীর সেবক হতে চান উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামানের সুযোগ্য ভাতিজা জাকিরুল হক টিপু।

এরই মধ্যে নিজেকে জানান দিতে এলাকার বিভিন্ন অসহায়, দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য সামাজিক উন্নয়নমূলক কাজ করে সাধারণ মানুষের মন জয় করেছেন তিনি।

জানা গেছে, জাকিরুল হক টিপু কিশোরগঞ্জের কটিয়াদী পৌরসভার বোয়ালিয়া মহল্লার মিঞা বাড়ীর সন্তান এবং কটিয়াদী উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান এর সুযোগ্য ভাতিজা। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের মামাত ভাই। রাজনৈতিক পরিবারে বেড়ে ওঠা তিনি নিজেও সম্পৃক্ত রয়েছেন আওয়ামী রাজনীতির সাথে। তিনি মিরপুর থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, নেদারল্যান্ডস আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং বাংলাদেশ নেদারল্যান্ডস্ কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।

পরিবার সূত্র জানিয়েছে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে তাঁরই রেখে যাওয়া সোনার বাংলা বিনির্মাণের অংশীদার হয়ে সমাজের সাধারণ মানুষের মুখে হাসি ফুটানোর জন্য নিরলসভাবে সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন টিপু।

কটিয়াদী পৌরসভার বিভিন্ন হাট-বাজার ও পাড়া-মহল্লায় প্রচার প্রচারণা ও সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। আওয়ামী লীগের দলীয় বিভিন্ন অনুষ্ঠার নিজ উদ্যোগে আয়োজন করছেন। নেদারল্যান্ডস আওয়ামী লীগের দলীয় কর্মকাণ্ডে তিনি অগ্রণী ভূমিকা পালন করছেন। তিনি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় আধুনিক, পরিচ্ছন্ন ও মডেল পৌরসভা গঠন করার স্বপ্ন বাস্তবায়ন করতে চান।

এক আলোচনায় লায়ন জাকিরুল হক টিপু জানালেন, আমি কটিয়াদী পৌরবাসীকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। পৌরবাসীর সুখে, দুঃখের অংশীদার হয়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিতে গ্রাম হবে শহর বাস্তবায়ন ও একটি মডেল পৌরসভা উপহার দিতে চাই কটিয়াদী পৌরবাসীদের।

 
Electronic Paper