ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টঙ্গীতে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ

টঙ্গী প্রতিনিধি
🕐 ৬:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৩

টঙ্গীতে ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ

গাজীপুরের টঙ্গীতে ট্রাক আটকিয়ে হুমায়ুন কবির (৪০) নামে এক ব্যবসায়ী ও ট্রাক হেলপারকে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় যুবদল নেতা টুটুলের বিরুদ্ধে। এ ঘটনায় ব্যবসায়ী হুমায়ূন কবির বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, টঙ্গীর দত্তপাড়া এলাকায় টুটুলের বাড়ির সামনে ট্রাক রেখে মালামালের লোড করাচ্ছিল গাড়ি চালক এরশাদ ও হেলপার হাসান। এসময় পাশ দিয়ে যাচ্ছিল টুটুলের ছেলে। নিরাপত্তার স্বার্থে হেলপার হাসান টুটুলের ছেলেকে একটু দুরত্ব রেখে যেতে বলে। এ খবর জানতে পেরে টুটুল তার ৪/৫ জন সাঙ্গপাঙ্গ নিয়ে ঘটনাস্থলে এসে ট্রাক হেলপার হাসানকে বেধরক মারধর করে এবং ট্রাকটি আটক করে রাখে।

খবর পেয়ে হুমায়ুন ঘটনাস্থলে উপস্থিত হয়ে হেলপারকে মারার ও গাড়ি আটক করার কারণ জানতে চাইলে টুটুল হুমায়ুনের সাথে দুর্ব্যবহার করতে থাকে। হুমায়ুন প্রতিবাদ করলে সাঙ্গুপাঙ্গু নিয়ে তার উপর হামলা চালায় ওই যুবদল নেতা।

এসময় হুমায়ুনকে বেধরক মারধর করে তারা। একপর্যায়ে গাড়ির ব্যবসা বন্ধ করে দেয়ার হুমকিও দেয় তারা। পরে স্থানীয় এলাকাবাসী ও ট্রাক চালকরা তাদের উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেন।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 
Electronic Paper