ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিএনপি নেতা মামুন মাহমুদের ব্যক্তিগত সহকারীসহ গ্রেফতার ৩

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
🕐 ৮:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৩, ২০২২

বিএনপি নেতা মামুন মাহমুদের ব্যক্তিগত সহকারীসহ গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১ম যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদের ব্যক্তিগত সহকারী, দেহরক্ষী ও গাড়ী চালককে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা সংস্থা ( ডিবি )।

সূত্রে জানা যায়, শুক্রবার (২ ডিসেম্বর) রাত ৮ টার সময় জেলা গোয়েন্দা শাখার (ডিবির) একটি দল সাদা পোশাকে চিটাগাংরোড হক সুপার মার্কেট এলাকা থেকে তাদের আটক করে। পরবর্তীতে তাদের সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন, বর্তমান জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১ম যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদের ব্যক্তিগত সহকারী মো. মহসিন, দেহরক্ষী লিটন ও গাড়ী চালক জুয়েল আহম্মেদ।

এদিকে শনিবার সকালে তাদের আটকের সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান। তিনি বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। তারা কোন ঘটনার সাথে জড়িত কিনা যাচাই বাছাই চলছে।

তবে জানা গেছে শনিবার বেলা ১১টায় তাদেরকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায় গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ছাত্রদলের মশাল মিছিলে টায়ারে আগুন ও ককটেল বিস্ফোরণের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

এ বিষয়ে বর্তমান জেলা বিএনপির ১ম যুগ্ম আহ্বায়ক মামুন মাহমুদ বলেন, তাদের বিরুদ্ধে ইতিপূর্বে কোন মামলা কিংবা জিডিও ছিল না। ওরা দলীয় কোন পদেও নেই। নিরীহ এসব ব্যক্তিগত স্টাফদের এভাবে গ্রেপ্তার খুবই দু:খজনক দাবি করে মামুন মাহমুদ তাদের ছেড়ে দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

 
Electronic Paper