ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৮ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিএনপি নেতার মুক্তির দাবিতে মহাসড়কে ককটেল বিস্ফোরণ

গজারিয়া প্রতিনিধি
🕐 ৯:৩২ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২

বিএনপি নেতার মুক্তির দাবিতে মহাসড়কে ককটেল বিস্ফোরণ

বিএনপি নেতার মুক্তি দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ককটেল বিস্ফোরণ ও গাড়ী ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সুমন নামে এক সিএনজি যাত্রী ও এক ছাত্রলীগ কর্মী আহত হয়েছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বুধবার রাত আনুমানিক পৌণে আটটায় ভবেরচর বাসষ্ট্যান্ড থেকে আনারপুরাগামী সিএনজি চালিত একটি বেবীট্যাক্সি মহাসড়কের আলীপুরা এলাকা অতিক্রমের সময় মুখোশ পড়া ২০ থেকে ২৫ জনের একটি দল সিএনজিতে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং ১৫ থেকে ২০ টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ত্রাস সৃষ্টি করে।

এসময় তারা জিয়ার সৈনিকেরা এক হও স্লোগানে মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কারাবন্দি কামরুজ্জামান রতনের মুক্তির দাবি জানিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ভাঙচুরে স্বীকার সিএনজির চালক মোশারফ জানান, তিনি তিনজন যাত্রী নিয়ে ভবেরচর বাসষ্ট্যান্ড থেকে আনারপুরা যাচ্ছিলেন। পথিমধ্যে এ ঘটনা ঘটে। পরে গজারিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

গজারিয়া থানার ওসি মোল্লা সোহেব আলী ঘটনাস্থলে জানান, বিএনপির স্থানীয় নেতাকর্মীরা আগামী ১০নভেম্বর ঢাকায় অনুষ্ঠিতব্য সমাবেশকে সামনে রেখে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির করতে চোরাগোপ্তা হামলা চালিয়ে মানুষের জানমালের ক্ষতির চেষ্টা করছে।

ওসি জানান, সহিংসতায় জড়িত কয়েকজন বিএনপি নেতা কর্মীর নাম জানা গেছে । তদন্তের স্বার্থে নাম প্রকাশ করা যাচ্ছে না।

 
Electronic Paper