কিশোরগঞ্জে চাচাত ভাইকে গলা কেটে হত্যা

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কিশোরগঞ্জে চাচাত ভাইকে গলা কেটে হত্যা

মো. আল-আমীন, কিশোরগঞ্জ
🕐 ৫:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২

কিশোরগঞ্জে চাচাত ভাইকে গলা কেটে হত্যা

কিশোরগঞ্জ শহরে আবির হাসান রাহাত (২২) নামে চাচাত ভাইকে গলা কেটে হত্যা করা হয়েছে।

নিহত রাহাত কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজের অনার্সের শিক্ষার্থী। রাহাত ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি এলাকার আনোয়ারুল হকের ছেলে।

গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া সিএনজি স্ট্যান্ডের কাছে আশরাফ উদ্দিনের বাড়ির তিনতলা ফ্ল্যাটে এ হত্যাকান্ড ঘটে। এ ঘটনায় হত্যার অভিযোগ উঠেছে তারই চাচাতো ভাই জোবায়ের হাসানের (২৬) বিরুদ্ধে। হত্যাকান্ডের পরও ঘাতকের ফেইসবুক একাউন্টি রাতভর সচল ছিল এবং তার টাইমলাইনে পারিবারিক বিভিন্ন ছবি পোষ্ট করতে থাকে। জোবায়ের বসবাস করেন কিশোরগঞ্জ শহরের গাইটাল এলাকায়।

জোবায়ের হাসানের বড় বোন আরিফা সুলতানা জানান, এক সপ্তাহ আগে কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া সিএনজি স্ট্যান্ডের কাছে আশরাফ উদ্দিনের বাড়ির তিনতলা ফ্ল্যাটে মেয়েকে নিয়ে ওঠেন। ঘটনার দিন সন্ধ্যায় প্রতিদিনের ন্যায় আবির হাসান রাহাত চাচাত বোনের মেয়েকে প্রাইভেট পড়ানোর সময় ঘাতক জোবায়ের হাসান বোনের বাসায় মিষ্টি নিয়ে আসেন। এসময় জোবায়ের হঠাৎ রাহাতের সঙ্গে তর্কে জড়ান। তখন তার বোনকে বাসা থেকে বের করে দিয়ে দরজা ভিতর থেকে বন্ধ করে দেয়। পরে রাহাতের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় জোবায়ের।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাঊদ বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডের পর জোবায়ের পালিয়ে যায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কেন তাকে হত্যা করা হয়েছে, তা জানা যায়নি। জোবায়ের হাসানকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 
Electronic Paper