ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হোসেনপুর আ.লীগকে এমপির সতর্কবার্তা

মো.আল-আমীন, কিশোরগঞ্জ
🕐 ৫:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২২

হোসেনপুর আ.লীগকে এমপির সতর্কবার্তা

কিশোরগঞ্জ-১ নির্বাচনী আসনের অন্তর্গত হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবের চর গ্রাম সংলগ্ন বহ্মপুত্র নদে সোমবার (১৮ সেপ্টেম্বর) প্রতিবারের ন্যায় এবারও ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেখানে প্রতি বছর স্থানীয় সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন।

এবছর স্থানীয় এমপিকে বিষয়টি অবগত না করা এবং তাকে অনুষ্ঠানে দাওয়াত পত্র না দিয়ে সেখানে প্রধান অতিথি করা হয়েছে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন কে।

বিষয়টি অশোভনীয় উল্লেখ করে লিখিত চিঠির মাধ্যমে হোসেনপুর উপজেলা আওয়ামী লীগকে সতর্ক/সচেতন বার্তা দিয়েছেন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সাংসদ ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সভাপতি ও সাধারণ সম্পাদককে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপির স্বাক্ষরিত লিখিত বার্তায় তিনি লিখেন, “শুভেচ্ছা নিবেন। আমি বিভিন্ন মাধ্যমে জেনে অত্যন্ত খুশি হয়েছি যে, আমার নির্বাচনী এলাকাধীন সিদলা ইউনিয়নের সাহেবের চর গ্রাম সংলগ্ন বহ্মপুত্র নদে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন হতে যাচ্ছে।

ইতিপূর্বে আমার নির্বাচনী এলাকার উক্ত স্থানে নির্বাচিত সংসদ সদস্য হিসেবে প্রতিবারই আমার স্বত:স্ফুর্ত অংশগ্রহণ ও সার্বিক সহযোগিতায় এবং অত্র এলাকার সর্বস্তরের জনগণের স্বত:স্ফুর্ত অংশগ্রহণে উক্ত নৌকা বাইচ প্রতিযোগিতা অত্যন্ত সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। কিন্তু পরিতাপের বিষয় এই যে, এবারই প্রথম নৌকা বাইচ প্রতিযোগিতা আয়োজনের ব্যাপারে অবগত না করায় এবং অনুষ্ঠানে উপস্থিতির বিষয়ে কোনো প্রকার যোগাযোগ না করা বড়ই অশোভনীয় একটি কাজ। একজন নির্বাচিত সংসদ সদস্য হিসাবে এরূপ পরিস্থিতি আমার জন্য বিব্রতকর এবং ভবিষ্যতে এমন পরিস্থিতি যেন আর না হয় সে ব্যাপারে আপনারা সতর্ক/সচেতন থাকবেন।”

বার্তায় উল্লেখ রয়েছে লিখিত বক্তব্যটির অনুলিপি কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণকে প্রেরণ করা হয়েছে।

চিঠির বিষয়টি জানতে হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ফোনে একাধিকবার ফোন দিলেও তারা রিসিভ করেন নি।

 

 

 
Electronic Paper