সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
🕐 ৮:৩৩ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২২

সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাজীপুরের পূবাইল মাজুখান উত্তরপাড়া এলাকায় নুরুল ইসলাম খান গং কর্তৃক টাকা আত্মসাৎ, লুটপাট ভাংচুর, সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী পরিবার।

শনিবার দুপুরে তার নিজ বাস ভবনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ইয়াসমিন আক্তার লিখিত বক্তব্য বলেন, দীর্ঘ ১৬ বছর যাবত আমার বড় বোন পারভিন আক্তার ও তার স্বামী নুরুল ইসলাম খানের বাড়ীতে স্বামী ও ছেলে/মেয়ে নিয়ে সুখে শান্তিতে বসবাস করে আসছি। ওই সময় আমি ও আমার স্বামী জমি ক্রয় করার ইচ্ছা পোষন করলে আমার বোন জামাই নুরুল ইসলাম বলে, আমার বাসায় থাকো এবং আমি আমার জমি থেকে তোমাকে ৫ কাঠা জমি লিখে দেই, তুমি অস্তে অস্তে টাকা পরিশোধ করে দিবে। আমি বিভিন্ন সময় আমার দুলাভাইকে ২৩ লাখ ৩৭ হাজার টাকা দিয়ে থাকি।

আমি জমি রেজিস্ট্রি করে দিতে বলায় বিভিন্ন তাল বাহানা ও লোক মারফতে হুমকি ধামকি দিতে থাকে। আমার বাসার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। সম্প্রতি নুরুল ইসলামের সন্ত্রাসী লোকজন আমার বাসায় প্রবেশ করে ঘরের আসবাপত্র ভাংচুর করে এবং ঘরের ভিতরের থাকা টাকা ও স্বর্ণালকার লুট করে নিয়ে যায়। আমার শিশু বাচ্চার উপরও হামলা চালায় তারা। আমি এ বিষয়ে পূবাইল থানায় অভিযোগ করতে গেলে তারা মামলা নেয়নি। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমার পরিবারের নিরাপত্তা ও সঠিক বিচারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও আইনশৃঙ্খলা বাহিণীর হস্তক্ষেপ কামনা করছি।

 
Electronic Paper