রাজবাড়ীতে সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার দাবিতে মানববন্ধন

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজবাড়ীতে সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার দাবিতে মানববন্ধন

মো কবির হোসেন, রাজবাড়ী
🕐 ৪:০৯ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২২

রাজবাড়ীতে সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার দাবিতে মানববন্ধন

রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি, এটিএন বাংলা, এটিএন নিউজ ও দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি লিটন চক্রবর্তীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের আয়োজনে রাজবাড়ী প্রধান সড়কে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের সহ-সভাপতি ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি আসজাদ হোসেন আজু শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও প্রথম আলোর প্রতিনিধি এজাজ আহম্মেদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক, একুশে টিভি ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৌমিত্র শীল চন্দন, রাজবাড়ী ডিজিটাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি মো. কবির হোসেন, জেলা রিপোর্টার্স ক্লাবের সহ-সাধারণ সম্পাদক, দৈনিক রাজবাড়ী কন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক, চ্যানেল টুয়েন্টি ফোর ও দেশ রুপান্তর প্রতিনিধি সুমন কুমার বিশ্বাস, গোয়ালন্দ প্রেসক্লাবের সহ-সভাপতি মো. আবুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক, জেলা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি শামীম শেখ, বালিয়াকান্দি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুজ্জামান লিটন, পাংশার দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মাসুদ রেজা শিশির, কালুখালীর সাংবাদিক শহিদুল ইসলাম, জুলফিকার আলী প্রমূখ।

এ সময় জেলা প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি করিম ইসহাক, জেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, যমুনা টিভি ও জাগো নিউজের জেলা প্রতিনিধি রুবেলুর রহমান, একাত্তর টিভি ও বণিক বার্তার জেলা প্রতিনিধি মেহেদী হাসান, দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি শেখ রনজু আহম্মেদ, ইন্ডিপেনডেন্ট টিভি ও আজকের পত্রিকার জেলা প্রতিনিধি শামীম রেজা, দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি কামাল হোসেন, খোলা কাগজের গোয়ালন্দ প্রতিনিধি মো. সিরাজুল ইসলামসহ জেলার ৫টি উপজেলার ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন শেষে সাংবাদিকরা রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানের সাথে মতবিনিময় করেন। এসময় পুলিশ সুপার ন্যায় বিচার প্রাপ্তির আশ্বাস প্রদান করেন।

বক্তারা বলেন, অসহায় ভোলা মাষ্টারের পরিবারে ওপর নির্যাতনের প্রতিবাদ ও বাস্তব চিত্র তুলে ধরায় জয়দেব কর্মকার গং সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে মিথ্যা অভিযোগ সরকারের বিভিন্ন দফতরে দায়ের করে যাচ্ছেন। যা অত্যান্ত দুঃখজনক। দ্রুত সময়ের মধ্যে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ প্রত্যাহার না করা হলে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

 
Electronic Paper