সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২ | ১৮ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ৬:১৬ অপরাহ্ণ, আগস্ট ০৭, ২০২২

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এলাকায় ত্রাস সৃষ্টিকারী কিশোর গ্যাং "টেনশন গ্রুপ" এর প্রধান রাইসুল ইসলাম সীমান্তসহ ৭ জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‍্যাপ-১১ এর একটি দল।

এসময় তাদের তল্লাশি করে ১ টি গুপ্ত ছোরা, ২ টি গিয়ার সুইচযুক্ত ধারালো চাকু, ২ টি ছোরা এবং ২ টি লোহা ও ষ্টিলের পাইপ উদ্ধার করা হয়।

রোববার (৭ আগস্ট) দুপুরে র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা শফিকুল ইসলাম শফিকের ছেলে মোঃ রাইসুল ইসলাম সিমান্ত (গ্যাং প্রধান), নজরুল মিয়ার ছেলে মোঃ নাঈম মিয়া, আল আমিনের ছেলে মোঃ হাসান, মোঃ ইসলামের ছেলে মোঃ পারভেজ মিয়া, আব্দুল হাকিমের ছেলে আবির বিন হাকিম, আমান উল্লাহের ছেলে মোঃ রাহাত, নুরুল ইসলামের ছেলে মোঃ রিয়াদুল ইসলাম।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। আসামিরা পরস্পর যোগসাজসে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাং এর সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করে ঘটনাস্থলে গুপ্ত ছোড়া, লোহার ও ষ্টিলের পাইপ, ছোরা, সুইচগিয়ার চাকুসহ একত্রিত হয়েছিল।

তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তারা ৭ থেকে ১০ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছিল।

এর আগে শনিবার (৬ আগষ্ট) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‍্যাব।

 
Electronic Paper