মুন্সীগঞ্জে ফিলিং স্টেশন খোলা, যানবাহনের সংখ্যা কম

ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২ | ১৮ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মুন্সীগঞ্জে ফিলিং স্টেশন খোলা, যানবাহনের সংখ্যা কম

মুন্সিগঞ্জ প্রতিনিধি
🕐 ৯:২৬ অপরাহ্ণ, আগস্ট ০৬, ২০২২

মুন্সীগঞ্জে ফিলিং স্টেশন খোলা, যানবাহনের সংখ্যা কম

মুন্সীগঞ্জে ঢাকা চিটাগাং মহাসড়ক ও ঢাকা মাওয়া মহাসড়ক এবং সদরের তেলের ফিলিং স্টেশন গুলি খোলা রয়েছে, তেল নেয়ার যানবাহনের সংখ্যা খুবই কম। ভোর সকাল থেকে মহাসড়ক এবং সদরের ফিলিংস্টেশন গুলি ঘুরে দেখা যায় তেলের পাম গুলি খোলা থাকলেও যানবাহনে তেল নেওয়ার সংখ্যা খুবই কম। গতকাল রাত থেকে তেলের দাম লিটার প্রতি বৃদ্ধি পাওয়া রাতেই অতিরিক্ত যানবাহনের চাপ দেখা দেয়।

কিন্তু সকালে থেকেই চিত্র পাল্টে যায়। চালের দাম বৃদ্ধি পাওয়ার অজুহাতে মুন্সিগঞ্জ ঢাকা যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে। তালাবদ্ধ অবস্থায় পড়ে রয়েছে। মহাসড়কে দূরপাল্লার বাসের সংখ্যা কম ভোগান্তিতে পড়েছে যাত্রীরা। তেলের দাম বৃদ্ধি পাওয়াতে সিএনজি চালিত অটো রিক্সা ও লেগুনার দশ টাকা অতিরিক্ত ভাড়া আদায় করতে দেখা গেছে মুক্তারপুর ব্রিজের ঢাল থেকে।

ঢাকার যাত্রী মিথুন সাহা জানান , গতকাল ও সিএনজিতে করে ৫০ টাকা ভাড়া দিয়ে নারায়ণগঞ্জে গেছি। আজকে ১০ টাকা ভাড়া বেশি নিয়ে ৬০ টাকা নিচ্ছে। সিএনজির ভাড়া তো সরকার বৃদ্ধি করে নাই তারা তো পেট্রলে চলে না সিএনজিতে চলে তাহলে ভাড়া বাড়বে কেন।

আমিনা আক্তার ঢাকার যাত্রী জানান বাসে যাব চিন্তা করে বের হয়েছি ।বাস নেই তাই লেগুনা করে যাচ্ছি সেখানে অতিরিক্ত ১০ টাকা অতিরিক্ত ভাড়া নিচ্ছে..। অনেকক্ষণ অপেক্ষা করতে হচ্ছে যানবাহন পাই নাই তাই ৪০ টাকা দিয়েই নারায়ণগঞ্জ যেতে হবে।

দিঘিরপার ট্রান্সপোর্ট লাইনের কর্মচারী আমজাদ হোসেন জানান আমাদের কাউন্টার বন্ধ রয়েছে সাথে বাস চলাচলও। তেলের দাম বৃদ্ধি পাওয়াতে ভাড়ার সমন্বয় না করাতে যাত্রীদের সাথে বদ্সা হয় ।যার জন্য আমরা বাস চলাচল বন্ধ রয়েছে। সরকার নতুন ভাড়া নির্ধারণ করলেই ঢাকা মুন্সীগঞ্জ রোডে বাস চলাচল শুরু হবে।

মুন্সিগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রাসুল বলেন, আমরা সব সময় রাস্তা মনিটরিং করি নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত সব সময় নজর দায়িত থাকে। অতিরিক্ত ভাড়া আদায় করে থাকলে আমরা প্রশাসনের লোকজন আছে এবং বিষয়টি নজরদারিতে এসেছে আমার ব্যবস্থা নিচ্ছি।

 
Electronic Paper