ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ডাকাত চক্রের ৫ সদস্য আটক

মাদারীপুর প্রতিনিধি
🕐 ৮:১৭ অপরাহ্ণ, জুন ৩০, ২০২২

ডাকাত চক্রের ৫ সদস্য আটক

মাদারীপুরের কালকিনিতে দেশের বিভিন্ন জেলার ডাকাতচক্রের ৫জন সদস্যকে আকট করেছে থানা পুলিশ। এসময় দুইটি পিকাপসহ চারটি গরু উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার মৌলভী বাজার থেকে তাদেরকে আটক করা হয়। এদিকে এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী পরবিার।

আটককৃতরা হলেন, কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বজরুশাহ গ্রামের মিন্টু সরদারের ছেলে সজিব সরদার-(২৮), সিলেটের দক্ষিন সুরমা থানা এলাকার বেটুকরপার গ্রামের তাজ আলী মিয়ার ছেলে কামরুল ইসলাম-(২৮), পিরোজপুরের মটবাড়ীয়া থানা এলাকার দানিসাপা গ্রামের মোঃ বাদশা মিয়ার ছেলে মোঃ মিজানুর রহমান-(৩২), মানিকগঞ্জের সিংরাইল থানা এলাকার বাজিপাড়া গ্রামের জুলমতের ছেলে মোঃ সাকিব-(১৬) ও ঢাকার মিরপুর দারুস সালাম এলাকার রফিকুল ইসলামের ছেলে ইমন-(২০)।

পুলিশ ও ভূক্তভোগী পরিবারের অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট গোলচত্বরের পাসে একটি গরুর খামার নিমান করেন মুন্সীগঞ্জের জামাল বেপারীর খামারি ব্যবসায়ী ছেলে রাব্বি বেপারী। রাতে রাব্বির খামারে ডাকাতচক্রের ওই সদস্যরা উপস্থিত হন।

পরে ডাকাতরা খামারে থাকা ব্যবসায়ী রাব্বি, আলভী ও রাতুলকে রশিদিয়ে বেঁধে ফেলে রাখে। এবং এসময় খামের চারটি গরু দুইটি পিকাপে উঠিয়ে নিয়ে রওনা দেয় ডকাতরা। পরে রাব্বি থানা পুলিশকে ফোন দিলে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে পালানোর সময় উপজেলার মৌলভীবাজার থেকে তাদেরকে আটক করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, ডাকাত দলের ৫জন সদস্যকে আটক করা হয়েছে। এবং এসময় দুইটি পিকাপসহ ৪টি গরু উদ্ধার করা হয়।

 
Electronic Paper