টঙ্গীতে আকুতি জানিয়ে সংবাদ সম্মেলন

ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টঙ্গীতে আকুতি জানিয়ে সংবাদ সম্মেলন

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
🕐 ৯:২২ অপরাহ্ণ, জুন ২৯, ২০২২

টঙ্গীতে আকুতি জানিয়ে সংবাদ সম্মেলন

গাজীপুরের টঙ্গীতে বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচারের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন এক নারী। বুধবার দুপুরে টঙ্গীর এরশাদ নগর এলাকায় নিজ বাস ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করেন পারুল আক্তার। এসময় তিনি বাঁচার জন্য স্থানীয় প্রশাসনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সূদৃষ্টি কামনা করে বাঁচার আকুতি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভোক্তভোগী পারুল আক্তার বলেন, প্রায় তিন বছর আগে আমি মাদক কারবারের সাথে যুক্ত ছিলাম। পরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে আত্নসমর্পন করি। আমি এখন কোন প্রকার অনৈতিক কাজের সাথে জড়িত নই। কিছু অসাধু ব্যক্তি পূর্ব শক্রতার জেরধরে বারবার আমাকে হেয় প্রতিপন্ন করিতেছে। আমার নামে আগে কিছু মামলা ছিল। সে গুলো থেকে আমি ৫টি মামলায় খালাস পেয়েছি।

বর্তমানে একটি মামলা রয়েছে। গত ২৮/৬/২০২২ তারিখ আমার নামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা ও বানোয়াট। আমি তার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংবাদে যেই মামলা গুলো দেখানো হয়েছে, সেই মামলাগুলো থেকে আমি খালাস পেয়েছি। অনুগ্রহ করে সংবাদ প্রচার করার আগে যাচাই-বাচাই করে নিবেন। আমি বাঁচতে চাই। পরিবারের সবাইকে নিয়ে সুখে শান্তিতে বসবাস করতে চাই।

 
Electronic Paper