শরীফ হত্যার তিনদিন পর হত্যাকারী গ্রেফতার

ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শরীফ হত্যার তিনদিন পর হত্যাকারী গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি
🕐 ৫:৫৪ অপরাহ্ণ, জুন ২৯, ২০২২

শরীফ হত্যার তিনদিন পর হত্যাকারী গ্রেফতার

ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রহিমপুর গ্রামে চাঞ্চল্যকর ব্যবসায়ী শরীফ হত্যার প্রধান আসামি শরীফ বাকাউলকে গ্রেফতার করেছে পুলিশ।

একই সাথে হত্যার কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার বিকেলে তাকে আটক করে।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) জামাল পাশা জানান, গত ২৫ জুন রাতে টাকা চাওয়াকে কেন্দ্র করে নিজের বন্ধু শরীফ শেখকে হত্যা করে তারই বন্ধু শরীফ বাকাউল। এই হত্যাকাণ্ডের তিন দিনের মধ্যে পুলিশের টেকনোলজি ব্যবহার করে আটক করা হয় হত্যার সঙ্গে জড়িত তারই বন্ধু শরীফ বাকাউলকে মঙ্গলবার বিকেলে।

তিনি বলেন, নিহত শরীফ এর কাছ থেকে এক লক্ষ ৮৯ হাজার ৫০০ টাকা ধার নেয় বন্ধু আসামি শরীফ। এই টাকা না দেওয়া কে কেন্দ্র করে তাদের ভেতর মনোমালিন্য চলছিল। হত্যাকারী শরীফ সুকৌশলে ২৫ তারিখ রাতে শরীফকে তাস খেলার কথা বলে আব্দুল হক মুন্সির কলাবাগানে নিয়ে যায়। পরে সেখানে পিছন থেকে দা দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে।

জামাল পাশা বলেন, আসামি নিজ মুখে হত্যার কথা স্বীকার করেছে প্রাথমিকভাবে। তাকে বুধবার আদালতে পাঠানো হবে ১৬৪ ধারায় জবানবন্দির জন্য।

উল্লেখ্য, গত ২৫ তারিখ রাতে হত্যা করা হয় শরীফ নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে। পরের দিন ২৬ তারিখ সকালে স্থানীয়রা লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

 
Electronic Paper