সিদ্ধিরগঞ্জে শোডাউন

ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সিদ্ধিরগঞ্জে শোডাউন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ৮:৪৪ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

সিদ্ধিরগঞ্জে শোডাউন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সমাবেশ ও শোডাউনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩জুন) সকালে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিশাল শোডাউন ও সমাবেশের আয়োজন করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়ার নেতৃত্বে শোডাউনে হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহন করে।

এসময় নেতাকর্মীরা ৩০ টি ট্রাকযোগে সিদ্ধিরগঞ্জ পুল থেকে শুরু করে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল, সানারপাড়, সাইনবোর্ড দিয়ে শহরের চাষাড়া মোড় প্রদক্ষিণ করে সিদ্ধিরগঞ্জ পুলস্থ এম.এস টাওয়ারের সামনে এসে সমাবেশের মাধ্যামে শেষ করে।

শোডাউনে আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব সাদ্দাম হোসেন প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী নিয়ে সমাবেশ ও শোডাউনে অংশ গ্রহন করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, সিনি:সহ-সভাপতি কবির হোসেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম-আহ্বায়ক ইলিয়াস মোল্লা, সদস্য সচিব মো: সাদ্দাম হোসেন, থানা সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, শামীম ওসমান সমর্থক গোষ্ঠীর সিদ্ধিরগঞ্জ থানা কমিটির আহ্বায়ক ও আওয়ামীলীগ নেতা আনিসুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের আহ্বায়ক মো: লিটন, সদস্য সচিব হাবিবুর রহমান, সদস্য এস এম নয়ন প্রমূখ।

সমাবেশে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ নিহতের রুহের মাগফেরাত কামনা ও প্রধানন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। পরিশেষে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাড়াঁনোর আহবান জানান নেতৃবৃন্দরা।

 
Electronic Paper