রাজবাড়ীতে অস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজবাড়ীতে অস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি
🕐 ৫:২৯ অপরাহ্ণ, জুন ২২, ২০২২

রাজবাড়ীতে অস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

রাজবাড়ীতে বিদেশী পিস্তল, ম্যাগজিন, গুলি ও মোটরসাইকেলসহ মো. দুল্লা শেখ ওরফে শামিম শেখকে (৩৫) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দ শাখা (ডিবি) রাজবাড়ী।

সে পাবনা জেলার আমিনপুর থানার মিরপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে সে রাজবাড়ী সদর উপজেলার বেথুলিয়া মাতাইল্লা পাড়ায় বসবাস করছিল।

বুধবার (২২জুন) দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দিন।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানের নির্দেশনায় ডিবির এস.আই নিজাম উদ্দিন মোল্যা, এস.আই জাহাঙ্গীর মাতুব্বর, এ.এস.আই মেহেদী হাসানসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার দুপুরে রাজবাড়ীর সদর উপজেলার চরলক্ষীপুর গ্রামে অভিযান চালিয়ে পাভেজের মুদি দোকানের পাশের পাঁকা রাস্তার উপর থেকে একটি সচল বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, ৪ রাউন্ড পিস্তলের গুলি ও একটি পালসার মোটরসাইকেলসহ মো. দুল্লা শেখ ওরফে শামিম শেখকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শামিম একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে পাবনা ও রাজবাড়ীর বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতিসহ ৪টি মামলা রয়েছে। আসামীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রেস বিফিংয়ে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহনেওয়াজ রাজু (বিপিএম,পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, ডিআই ওয়ান সাইদুর রহমান ও জেলা গোয়েন্দা শাখার (ডিবি)র ওসি প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস প্রমূখ।

 
Electronic Paper