প্রকাশ্য আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রকাশ্য আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
🕐 ৭:৫১ অপরাহ্ণ, জুন ২১, ২০২২

প্রকাশ্য আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পদ্মা নদীর দুর্গম চরে প্রকাশ্য দিবালোকে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার দেবগ্রাম ইউনিয়নের পদ্মা নদীর চর রাখালগাছি এলাকায় আজ (২১ জুন) মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আক্কাস বেপারি (৭০)। তিনি পাশ্ববর্তী পাবনা জেলার আমিনপুর উপজেলার ঢালারচর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত মৈজদ্দিন বেপারীর ছেলে। আক্কাস বেপারি ঢালারচর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

তবে তিনি চরমপন্থী সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। চরমপন্থীদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও স্থানীয়দের ধারণা।

দেবগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম স্থানীয়দের বরাতে দিয়ে বলেন, মঙ্গলবার বেলা ১২টার দিকে আক্কাস আলী তার ইউনিয়নের রাখালগাছি এলাকায় নদীর তীরে অবস্থান করছিল। এ সময় একটি ট্রলারযোগে এসে সশস্ত্র দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। তারা আক্কাস আলীকে এলোপাতাড়ি কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পুনরায় ট্রলারযোগে ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে কথা বলতে ঢালারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলীর সঙ্গে মোবাইল ফোনে কয়েকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ঘটনাটি অত্যন্ত দুর্গম এলাকার। খবর পাওয়ার পর লাশ উদ্ধার করার জন্য সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহত আক্কাস আলী নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠনের সঙ্গে জড়িত ছিল। অভ্যন্তরীণ দ্বন্দ্বে তাকে চরমপন্থীরা হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

 
Electronic Paper