ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্য থাকছে ৬ দিনব্যাপি অনুষ্ঠান

মাদারীপুর প্রতিনিধি
🕐 ৪:৪৩ অপরাহ্ণ, জুন ১৭, ২০২২

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্য থাকছে ৬ দিনব্যাপি অনুষ্ঠান

পদ্মাসেতুর উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে মাদারীপুরের শিবচর বাংলাবাজার ঘাটে জনসভাস্থলে ৬ দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ২৫ জুন (শনিবার) মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে ও ঢাকা শিল্পকলা একাডেমির পরিবেশনায় এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

শুক্রবার সকাল ১১টায় মাদারীপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানান।

তিনি আরো জানান, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে থাকছে সংগীত পরিবেশন, মনোমুগ্ধকর লেজার শো, আতশবাজি, সমবেত নৃত্য। থাকছে ব্যান্ডদল স্পন্দন ও জলের গান। আরো থাকছে যাত্রা, নাটক, বাউল দলের পরিবেশনা, রয়েছে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের পরিবেশনা ও বিশেষ অ্যাক্রোব্যাটিক পরিবেশনা।

এতে সংগীত পরিবেশন করবেন, বিশিষ্ট কন্ঠশিল্পী মমতাজ বেগম, খুরশীদ আলম, প্রতীক হাসান, খাইরুল আনাম শাকিল, প্রিয়াংকা গোপ, কণা, ইমরান, শফি মন্ডল, রাজিব, ঐশী, মেহেরীন, সজীবসহ অন্যরা। সমবেত নৃত্য পরিচালনা করবেন শামীম আরা নিপা ও শিবলী মুহাম্মদ।

জেলা প্রশাসক রহিমা খাতুন জানান, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে বুধবার (২২ জুন) সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য আনন্দ মিছিল শুরু হবে। আজকে থেকেই ক্ষনগণনা শুরু হবে। থাকবে এলইডি মনিটার। যাতে দূর থেকে দর্শকরা অনুষ্ঠান উপভোগ করতে পারে। থাকবে থিম সং। প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে।

তিনি আরো জানান, প্রধানমন্ত্রী সেতুর দুই পাড়েই ম্যুরাল উদ্বোধন ও টোল প্রদান করবেন। অনুষ্ঠানে ভিআইপি সকলের আমন্ত্রণ রয়েছে।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শিমুল কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ঝোটন চন্দসহ মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মাওলা আকন্দ, মাদারীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম.আর.মুর্তজা, সিনিয়র সাংবাদিক মাহবুবর রহমান বাদল, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবিরসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 
Electronic Paper