পাওনা টাকার জের, গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পাওনা টাকার জের, গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

মাদারীপুর প্রতিনিধি
🕐 ৭:৫১ অপরাহ্ণ, মে ২১, ২০২২

পাওনা টাকার জের, গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

মাদারীপুর শহর সংলগ্ন মহিষেরচর এলাকায় পাওনা ১০ হাজার টাকা পরিশোধে দেরি হওয়ায় মনি আক্তার (৩৮) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

শুক্রবার (২০ মে) রাত ১২টার দিকে মাদারীপুর সদর উপজেলার পূর্ব মহিষেরচর এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সংবাদে রাত দেড়টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ। মনি আক্তার একই গ্রামের মান্নান মাতুব্বরের মেয়ে। অভিযুক্ত জামাল ফকির একই এলাকার নুরু ফকিরের ছেলে। ৮ বছর আগে প্রেমের সম্পর্কের জেরে বিয়ে হয় মনি ও জামালের। তাদের সংসারে ৭ ও দেড় বছরের দুটি মেয়ে সন্তান রয়েছে।

স্বজন ও এলাকাবাসী জানায়, তিন মাস আগে মনির বাবা মান্নান মাতুব্বর কুলপদ্বী এলাকার একাব্বর খাঁর কাছ থেকে ১০ হাজার টাকা ধার নেন। পরে সেই টাকা সম্প্রতি পরিশোধ করেন মনির স্বামী জামাল। শুক্রবার রাতে শ্বশুরের কাছে পাওনা টাকা ফেরত চাইলে মনি ও তার বাবার সাথে জামালের কথা কাটাকাটি হয়।

পরে রাত ১২টার দিকে বাড়ি থেকে গৃহবধু মনিকে ডেকে নিয়ে যায় স্বামী জামাল। পরে আড়িয়াল খাঁ নদীর পাড়ে নিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠে। মৃত্যু নিশ্চিত করে অন্যবাড়িতে লাশ রেখে পালিয়ে যায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ জানান, ঘটনার পর জামাল ও তার পরিবারের লোকজন পালিয়েছে। তাদের ধরতে পুলিশ কাজ করছে। মনি আক্তারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 
Electronic Paper